কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়াকে বাকি জীবন কারাগারে কাটাতে হবে ॥ হানিফ

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, বেগম খালেদা এখন জঙ্গীবাদ ও সন্ত্রাসী দলের নেত্রী হয়েছেন। আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করে তিনি নিজেই নিজের রাজনৈতিক মৃত্যু ডেকে এনেছেন। তাঁকে বাকি জীবন কারাগারেই কাটাতে হবে। তিনি বোমা মেরে আগুনে পুড়িয়ে মানুষ হত্যা ও নাশকতার দায় কোনভাবেই এড়াতে পারেন না। দেশের মানুষ চায় অবিলম্বে তাঁকে গ্রেফতার করা হোক। সুশীল সমাজ সংলাপের নাটক সাজিয়ে খালেদা জিয়াকে ক্ষমতায় বসাতে পারবেন না। তিনি বৃহস্পতিবার দুপুরে খুলনা জেলা স্টেডিয়ামসংলগ্ন মাঠে খুলনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে এ কথা বলেন।

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা এমপির পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কৃষিবিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তফা ফারুক মোহাম্মদ, এসএম কামাল হোসেন, এ্যাডভোকেট সুভাষ চন্দ্র বোস, তালুকদার আব্দুল খালেক এমপি, মিজানুর রহমান মিজান এমপি। এ ছাড়াও বক্তব্য রাখেন- অসীত বরণ বিশ্বাস, শেখ মোঃ আবু হানিফ, ফারুক হাসান হিটলু প্রমুখ।

হারুন সভাপতি, সুজা সম্পাদক

খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিদায়ী কমিটির সভাপতি শেখ হারুনুর রশিদ এবং সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হন। দুপুরে খুলনা জেলা স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়াম চত্বরে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে সম্মেলনের উদ্বোধনী পর্ব শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। বিকেলে একই স্থানের জিমনেসিয়ামে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। দুপুরের খাবারের বিরতির পর অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতাদের পৌছানোর আগে বাক বিতন্ডার এক পর্যায়ে হারুন ও সুজা গ্রুপের অনুসারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫

২৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: