কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ জন্মবার্ষিকী

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫
  • র‌্যালি আলোচনা সভা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ২৬ ফেব্রুয়ারি ॥ স্বাধীনতা যুদ্ধের বীর সন্তান বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৭৯তম জন্মবার্ষিকী নড়াইলে বিভিন্ন কর্মসূচী মধ্য দিয়ে পালিত হয়েছে। বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্টের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় নূর মোহাম্মদনগরে নির্মিত স্মৃতিসৌধে নড়াইল জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, নূর মোহাম্মদ ট্রাস্ট, নূর মোহাম্মদ মাধ্যমিক বিদ্যালয়, নূর মোহাম্মদ মহাবিদ্যালয়সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় পুলিশ প্রশাসন এই বীরের প্রতি গার্ড অব অনার প্রদান করেন। এর আগে একটি র‌্যালি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্মৃতি গ্রন্থাগার ও যাদুঘর চত্বর থেকে বেব হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতিসৌধে গিয়ে শেষ হয়।

ডিমলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডিমলা উপজেলায় বুধবার সন্ধ্যায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার করে পুলিশ। পুলিশ ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া গ্রাম থেকে নারী নির্যাতন মামলায় আদালতের দেয়া ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি হাফিজুল ইসলামকে (৩০) আটক করে পুলিশ। ডালিয়া গ্রামের ওমর আলীর পুত্র আটককৃত হাফিজুল স্ত্রীর পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের জেল হয়। মামলায় সাজাপ্রাপ্ত হলে হাফিজুল গত ৩ বছর যাবত পলাতক ছিল বলে ডিমলা থানার উপ-পরিদর্শক আবদুল লতিফ জানান।

সীতাকু-ে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম), ২৬ ফেব্রুয়ারি ॥ সীতাকু- উপজেলার ভাটিয়ারী রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৫০) পুরুষের মৃত্যু হয়েছে। এ সময় অজ্ঞাতের সঙ্গে থাকা নাতি ১০ বছরের শিশু আহত হয়েছে। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার সময় উপজেলার ভাটিয়ারী রেল স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যাত্রীর বাড়ি ময়মনসিংহ বলে জানা যায়। চট্টগ্রাম জিআরপির ওসি ইয়াসিন ফারুক মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করেন।

আত্রাইয়ে সাত জুয়াড়ির জেল

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৬ ফেব্রুয়ারি ॥ আত্রাইয়ে জুয়া খেলার অপরাধে ৭ জুয়াড়িকে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার উপজেলার ভোঁপাড়া গ্রামে কয়েকজন জুয়াড়ি জুয়া খেলছিল। পুলিশ কালু মিয়া, মোয়াজ্জেম সরদার ও হাসান আলী সরদার, ময়েন আলী, রইচ উদ্দীন টিক্কা, আজাদুল শেখ এবং সোহেল রানাকে আটক করেন।

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫

২৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: