মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় সরকারী কর্মকর্তা চালকসহ নিহত ৪

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫
  • লেগুনা উল্টে আহত ১

জনকণ্ঠ ডেস্ক ॥ লালমনিহাটে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে দুই সরকারী কর্মকর্তা নিহত হয়েছেন। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইঞ্জিনচালিত নসিমন উল্টে চালকের মৃত্যু হয়েছে। মুন্সীগঞ্জে বাসচাপায় নিহত হয়েছেন এক যুবক। এ ছাড়া নেত্রকোনার মোহনগঞ্জে যাত্রীবাহী লেগুনা উল্টে আহত হয়েছেন ১০ জন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতা।

লালমনিরহাট ॥ জেলা সদরের এয়ারপোর্ট মোড়ে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মনির হোসেন (৫০) ও আবুল কালাম আজাদ (৪০) নামের এক ব্যাংক কর্মকর্তাসহ দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, বুধবার রাত সাড়ে ৯টায় রংপুর মহাসড়কের এয়ারপোর্ট মোড়ে লালমনিরহাট শহর হতে জেলা প্রশাসকের কার্যালয়ের রেকর্ড রুমের রেকর্ড কিপার মনির হোসেন ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাপ্টিবাড়ি শাখার কর্মকর্তা আবুল কালাম আজাদ মোটরসাইকেলযোগে তিস্তায় তারা গ্রামের বাড়িতে ফিরছিলেন। এই সময় একটি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে মনির হোসেন (৫০) মারা যান। আবুল কালাম আজাদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তাদের বাড়ি তিস্তায়।

নারায়ণগঞ্জ ॥ বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ার এলাকায় মালবাহী নসিমন খাদে পড়ে চালকের মৃত্যু হয়েছে। নিহত চালক মোঃ ইলিয়াসের বাড়ি পিরোজপুর ইউনিয়নের পাঁচকানিরকান্দি গ্রামে।

পুলিশ জানিয়েছে, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা থেকে পোলট্রি ফিড ভর্তি একটি নছিমন মেঘনাঘাট এলাকায় যাওয়ার পথে আষাঢ়িয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালকে ইলিয়াসের মৃত্যু হয়।

মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমষপুরে বাস চাপায় অজ্ঞাতনানা এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে রাস্তা পার হবার সময় এ ঘটনা ঘটে।

হাষাড়া হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঢাকা থেকে মাওয়া গামী শ্রীনগরের সমষপুরে বেপরোয়া গতির বাসটি অনুমান ২৫-২৬ বছর বয়সী পথচারী এক যুবককে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ওই যুবক মারা যান।

মোহনগঞ্জ ॥ মোহনগঞ্জ গাগলাজুর সড়কের গাছতলা নামক স্থানে বৃহস্পতিবার সকালে যাত্রী বহনকারী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। জানা গেছে, লেগুনাটি ১০-১২ জন যাত্রী বহন করছিল। স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে গুরুতর আহত ৬ জনকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারী ২০১৫

২৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: