মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আলোচনায় কলকাতার চলচ্চিত্র ‘বসন্ত এসে গেছে’

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫
আলোচনায় কলকাতার চলচ্চিত্র ‘বসন্ত এসে গেছে’

সংস্কৃতি ডেস্ক ॥ সম্প্রতি মুক্তি পেয়েছে দেহতত্ত্ব নিয়ে তৈরি বিতর্কিত বাংলা চলচ্চিত্র ‘কসমিক সেক্স’। চলচ্চিত্রটি পরিচালনা করেন অমিতাভ চক্রবর্তী। এ চলচ্চিত্র নিয়ে আলোচনা সমালোচনা এবং বিতর্ক না থামতেই এ রকম আরও একটি চলচ্চিত্র নির্মাণ করছেন কলকাতার আরেক পরিচালক অরিন্দম চক্রবর্তী। তাঁর নতুন চলচ্চিত্রের নাম ‘বসন্ত এসে গেছে’। পরিচালক বলেছেন, এটি হবে বাংলায় প্রথম সেক্স কমেডি চলচ্চিত্র। ভারতীয় এক গণমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।

ভারতীয় ওই গণমাধ্যম জানায়, ‘বসন্ত এসে গেছে’ চলচ্চিত্রের পরিচালক অরিন্দম চক্রবর্তী জানিয়েছেন, দুই মধ্যবয়সী বিজ্ঞানীকে নিয়েই এ চলচ্চিত্র। সেক্স কমেডিই এই চলচ্চিত্রের থিম। এটাই বাংলায় প্রথম সেক্স কমেডি চলচ্চিত্র হতে চলেছে। চলচ্চিত্রটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও দেবশঙ্কর হালদার। এর মধ্যে শাশ্বত চট্টোপাধ্যায় ‘গয়নার বাক্স’ চলচ্চিত্রের কারণে আলোচিত এবং দেবশঙ্কর হালদার সম্প্রতি জি বাংলা রিয়েলিটি শো ‘হ্যাপি প্যারেন্টস ডে’ উপস্থাপনা করে আলোচিত হয়েছেন। তাঁদের সঙ্গে আরও আছেন অগ্নিজিতা রায় ও তুহিন মুখোপাধ্যায়। চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীত পরিচালনা করছেন সমিধ মুখোপাধ্যায়। কলকাতার বিশাখাপত্তনমে গতকাল বুধবার ‘বসন্ত এসে গেছে’ এর শূটিং শুরু হয়েছে। এখন দেখার বিষয় টালিউডের প্রথম সেক্স কমেডি দর্শকদের কাছে কতটা আকর্ষণীয় হয়ে ওঠে।

প্রসঙ্গত, বাংলা কলকাতার চলচ্চিত্রে যৌনতা এখন ডাল-ভাতের মতো বিষয়। পরকীয়া, সমকামিতা, দেহতত্ত্বসহ নানা বিষয় নিয়ে চলচ্চিত্র হচ্ছে। এবার নির্মাণ হচ্ছে সেক্স কমেডি ‘বসন্ত এসে গেছে’। এখন দেখার বিষয় এই চলচ্চিত্রটি নিয়ে কেমন বিতর্কের ঝড় ওঠে।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: