কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল জয়ী

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫
  • ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম ভেটেরিনারি ও এ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রগতিশীল সমমনা শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। সভাপতি পদে ড. মোঃ মাসুদুজ্জামান ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক ড. মোঃ কবিরুল ইসলাম খানসহ মোট ১১টি পদের সবকটিতেই জয়লাভ করে এই ফোরাম। গত ২৩ ফেব্রুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ৭৪ জন শিক্ষক তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচিত অন্যরা হলেনÑ সহ-সভাপতি প্রফেসর ডাঃ রায়হান ফারুক, যুগ্ম-সম্পাদক ড. শেখ আহমাদ আল নাহিদ, কোষাধ্যক্ষ মো. ইমরান হোসেন এবং কার্যকরী সদস্য- প্রফেসর ড. মোঃ নুরুল আবসার, ড. বিবেক চন্দ্র সূত্রধর, ফেরদৌসী আক্তার, তাসনিম ইমাম, ইন্দ্রজিত সাহা ও ডাঃ বাবু কান্তি নাথ।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মবার্ষিকী আজ

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৫ ফেব্রুয়ারি ॥ বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নূর মোহাম্মদ শেখের ৭৯তম জন্মবার্ষিকী বৃহস্পতিবার। নূর মোহাম্মদ ১৯৩৬ সালের ২৬ ফেব্রুয়ারি নড়াইল সদর উপজেলার মহিষখোলা গ্রামে জন্মগ্রহণ করেন (বর্তমানে নূর মোহাম্মদনগর)। বাবা মোহাম্মদ আমানত শেখ ও মা জেন্নাতুন্নেছা। মতান্তরে জেন্নাতা খানম। বাল্যকালেই তিনি বাবা-মাকে হারান। লেখাপড়া করেছেন সপ্তম শ্রেণী পর্যন্ত। তাঁর জন্মবার্ষিকী উপলক্ষে বীরশ্রেষ্ঠ শহীদ নূর মোহাম্মদ শেখ ট্রাস্ট দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালন করছে।

১৯৫৯ সালের ২৬ ফেব্রুয়ারি পূর্ব পাকিস্তান রাইফেলসে (ইপিআর, বর্তমানে বর্ডার গার্ড অব বাংলাদেশ-বিজিবি) যোগদান করেন। দিনাজপুর সীমান্তে দীর্ঘদিন দায়িত্ব পালন করে ১৯৭০ সালের ১০ জুলাই বদলি হন যশোর সেক্টরে। পরবর্তীতে তিনি ল্যান্স নায়েক পদোন্নতি পান। মুক্তিযুদ্ধের সময় যশোর অঞ্চল নিয়ে গঠিত ৮নং সেক্টরে অংশগ্রহণ করে যুদ্ধ করেন।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: