আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গোয়ালন্দে অস্ত্রসহ আ’লীগ নেতা গ্রেফতার ॥ ষড়যন্ত্রের অভিযোগ

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ২৫ ফেব্রুয়ারি ॥ গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জলকে (৩৮) অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। বুধবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর প্রতিবাদে গোয়ালন্দ উপজেলা ও পৌর আওয়ামী লীগ সাংবাদিক সম্মেলন ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের এক প্রেসনোটে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ান পাড়ার মৃত ইমান আলী খানের পুত্র শফিকুল ইসলাম সুজ্জলকে একটি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৩ রাউন্ড তাজা গুলিসহ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এদিকে সুজ্জলকে গ্রেফতারের প্রতিবাদে বুধবার বেলা ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দলের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়। এতে দাবি করা হয় সুজ্জলের অস্ত্রসহ গ্রেফতারের ঘটনাটি একটি সাজানো নাটক হতে পারে। সে কোন ধরনের সন্ত্রাসী কর্মকা-ের সঙ্গে জড়িত আছে বলে আমাদের জানা নেই। দলীয় ফোরামে সিদ্ধান্ত নিয়ে তার মুক্তির দাবিতে কর্মসূচী গ্রহণ করা হবে।

ভোলায় অস্ত্রসহ যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, ভোলা থেকে জানান, ভোলার লালমোহন উপজেলার সকাল সন্ধ্যা হোটেল থেকে বুধবার দুপুর ৩টার দিকে দুলাল (২৫) নামে এক যুবককে অস্ত্র ও গুলিসহ পুলিশ গ্রেফতার করে। এ সময় দুলালের হাতে থাকা ব্যাগ থেকে ১টি ওয়ান শ্যুটার গান, ১ রাউন্ড গুলি, চাপাতি ২টি, চাকু ১টি ও ২টি মুখোশ উদ্ধার করে পুলিশ।

বগুড়ায় আওয়ামী লীগ নেতার বাড়ি ভাংচুর

নাশকতা রোধে জনমত গঠন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান রহিমের বাড়িতে বুধবার সকালে দ্বিতীয় দফায় ভাংচুর হয়েছে। এবার ঘরের সব জানালা ও বাড়িতে প্রবেশের প্রধান ফটক ভেঙ্গে নিয়ে গিয়েছে দুর্বৃত্তরা। প্রায় এক সপ্তাহ আগে দুর্বৃত্তরা তিনটি ঘরের খাট টেবিল চেয়ারসহ সকল আসবাসপত্র ভেঙ্গে রান্নাঘরের জিনিস নিয়ে যায়। এলাকার লোকজন জানায়, ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রহিম নাশকতা প্রতিরোধে জনমত গড়ে তুলেছিলেন। এলাকার সকল গণ্যমান্য ব্যক্তি প্রবীণ ব্যক্তি তাঁকে সহযোগিতা করে। মহাস্থান থেকে গোকুল পর্যন্ত যে স্পটগুলোতে বেশি নাশকতা হয় সেসব জায়গায় রাতে প্রহরার ব্যবস্থা করেন।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: