কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পাকিস্তানে যাওয়ার প্রস্তুতি নিন ॥ খালেদা জিয়াকে শাজাহান খান

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে পাকিস্তানে যাওয়ার প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি খালেদাকে উদ্দেশ করে বলেন, আপনি ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেননি। তাই পাকিস্তানে যাওয়ার জন্য প্রস্তুত হয়ে যান। কারণ দিন আর বেশি নেই।

বুধবার বিকেলে রাজশাহীতে অনুষ্ঠিত বিভাগীয় বাস, ট্রাক মালিক-শ্রমিক ঐক্য পরিষদের বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, একাত্তরে স্বাধীনতার যুদ্ধে পাক-হানাদাররা বাঙালীকে গুলি করে মারত। আর এখন তাদের দোসররা পেট্রোলবোমা দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। নৌপরিবহনমন্ত্রী শাজাহান খাঁন একটি গানের লাইন টেনে বেগম খালেদা জিয়া ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে উদ্দেশ করে বলেন, ‘ধরা পড়েছে খালেদা জিয়া ও মান্না রঙিলা জালে।’ এ জাল থেকে তারা পালাতে পারবে না।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সভাপতি এমানুল হক এত সভাপতিত্ব করেন। সমাবেশে অন্যদের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব) হেলাল মোরশেদ খান বীরবিক্রম, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েতউল্লাহ, সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মুনজুর রহমান পিটার, রাজশাহী বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি আব্দুল লতিফ ম-ল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: