কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মাগুরায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে টাইগার বাহিনী প্রধান দাউদ নিহত

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ২৫ ফেব্রুয়ারি ॥ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে টাইগার বাহিনীপ্রধান সন্ত্রাসী দাউদ হোসেন (৪২) নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও ২১ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ও সদর থানা ওসির নেতৃত্বে পুলিশ ও ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার বরইচারা গ্রাম থেকে ‘টাইগার বাহিনী’র প্রধান সন্ত্রাসী দাউদ হোসেনকে আটক করে। পরে মাগুরা সদর থানায় নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে পুলিশের একটি দল সদর উপজেলার খালিমপুর গ্রামে অস্ত্র উদ্ধারে গেলে টাইগার বাহিনীর সদস্যরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি বর্ষণ করে। পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। গোলাগুলির সময় পালাতে গিয়ে সন্ত্রাসী দাউদ হোসেন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান সুটার গান, একটি ৩০৩০ রাইফেল ও একটি কাটা রাইফেলসহ তিনটি আগ্নেয়াস্ত্র এবং ২১ রাউন্ড গুলি উদ্ধার করে। বন্দুকযুদ্ধে সদর থানার এসআই মানিক গাইন, এসআই মহসিন, কনস্টেবল ইকরামুল ও জাহিদ নামে চার পুলিশ আহত হয়। বুধবার দুপুরে মাগুরা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহত দাউদ সদর উপজেলার গৌরিচরণপুর গ্রামের মৃত বাবর আলীর ছেলে। তার বিরুদ্ধে মাগুরা, ঝিনাইদহ ও রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় চারটি হত্যা, দু’টি ডাকাতি, দু’টি চাঁদাবাজিসহ ১০টি মামলা রয়েছে। এদিকে সন্ত্রাসী দাউদের মৃত্যুর খবরে মাগুরার হাজীপুর, হাজরাপুর, রাঘবদাইড় এলাকার জনসাধারণের মধ্যে স্বস্তি নেমে আসে। অনেকে মিষ্টি বিতরণ করেন।

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারী ২০১৫

২৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: