আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্যসহ ৪ জন নিহত

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার র‌্যাবের এক সদস্যসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

পুুলিশ জানায়, মহাখালী এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে র‌্যাব সদস্যসহ দু’জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। ক্যান্টনমেন্ট এলাকায় জাহাঙ্গীর গেটের পাশে ফ্যালকন কমিউনিটি সেন্টারের সামনে মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে পাঁচজন আহত হন। তাদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি র‌্যাব-৪ এর ল্যান্স নায়েক উচ্ছেল। তবে অপরজনের পরিচয় মিলেনি। উচ্ছেলের বাড়ি পঞ্চগড়ে। তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার বলেন, একটি প্রাইভেটকারের সঙ্গে র‌্যাব সদস্যের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। আহত অবস্থায় প্রাইভেটকারের চালক ও র‌্যাব সদস্য উচ্ছেল আলমকে সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। নিহত প্রাইভেটকার চালকের পরিচয় জানা যায়নি।

এ দিকে কমলাপুর স্কুলের সামনে দুপুরে মাইক্রোবাসের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। সবুজবাগ থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ছাড়া সবুজবাগ থানাধীন কমলাপুর স্কুল সংলগ্ন রাস্তা পার হতে গিয়ে দুপুরে বাসচাপায় আনুমানিক ৪০ বছর বয়সের অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি মারা গেছেন। সবুজবাগ থানার ওসি জানান, নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাসটি আটক করা যায়নি।

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

২৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: