মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাশকতার মদদদাতা হিসেবে খালেদা জিয়ারও বিচার হবে ॥ নাসিম

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ১৪ দলের সমন্বয়ক, আওয়ামী লীগের সিনিয়র নেতা ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশব্যাপী নাশকতাকারীদের মদদদাতা হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিচার হবে। রাজশাহী এখন ১৪ দলের ঘাটি। এখান থেকেই জামায়াত-শিবির উচ্ছেদ করতে হবে। রাজশাহীর মাটিতে নাশকতাকারীদের কোন স্থান নাই। মঙ্গলবার বিকেলে রাজশাহীর কাটাখালির জুটমিল হাইস্কুল মাঠে ১৪ দলের আয়োজনে নাশকতাবিরোধী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জনসভায় সভাপতিত্ব করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

বরিশালে নাশকতা প্রতিরোধে বিজিবির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ চলমান অবরোধ ও হরতালে নাশকতা প্রতিরোধে গৌরনদীর সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ বর্ডারগার্ড (বিজিবি)’র গৌরনদী ক্যাম্পের অধিনায়ক মেজর ফজলুল করিম। উপজেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১০ ফেব্রুয়ারি থেকে তারা সরকারী গৌরনদী কলেজে ক্যাম্প স্থাপন করেন। ওইদিন থেকেই তারা থানা পুলিশ, র‌্যাব ও ডিজিএফআই’র সমন্বয়ে যৌথ বাহিনী গঠন করে নাশকতা প্রতিরোধে অভিযান চালিয়ে গৌরনদী থেকে পাঁচজন ও উজিরপুর থেকে ৩ সন্ত্রাসীকে আটক করেন। এছাড়াও গৌরনদী ও উজিরপুর উপজেলার ডেঞ্জার পয়েন্ট চিহ্নিত করে বিজিবির টহল বৃদ্ধির কারণে অদ্যাবধি এ অঞ্চলে কোন নাশকতামূলক কর্মকা- ঘটেনি। সংবাদ সম্মেলনে মেজর ফজলুল করিম চলমান হরতাল ও অবরোধে নাশকতা প্রতিরোধে গৌরনদীর কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন গৌরনদী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ কামারুজ্জামান, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ আসাদুজ্জামান রিপন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোকন আহম্মেদ হীরা প্রমুখ।

উত্তরা ইউনিভার্সিটির বসন্তবরণ

উত্তরা ইউনিভার্সিটির শারীরিক শিক্ষা বিভাগের উদ্যোগে ২০ ফেব্রুয়ারি স্থায়ী ক্যাম্পাসে বসন্তবরণ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। শারীরিক শিক্ষা বিভাগের কোর্স সম্পন্নকৃত শিক্ষার্থীদের মধ্যে ১৫ জনকে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য পুরস্কৃৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর এম আজিজুর রহমান, পিএইচডি। বিশেষ অতিথি ছিলেন- ইউনিভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইয়াসমিন আরা লেখা, ট্রেজারার প্রফেসর মমতাজ বেগম, উপদেষ্টা প্রফেসর ফয়েজ এম সিরাজুল হক, রেজিস্ট্রার কাজী মহিউদ্দিন এবং রিমেক্স কর্পোরেশন লিমিটেডের চেয়ারম্যান শাহরিয়ার তাহা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিক্ষা ও শারীরিক শিক্ষা অনুষদের ডিন প্রফেসর মুহা. খায়রুল ইসলাম খান। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারী ২০১৫

২৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: