আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে মহিলাকে কুপিয়ে হত্যা, কলেজছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরখানে এক মহিলাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। বংশালে প্রেমে ব্যর্থ হয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। মিরপুরে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার গভীররাতে উত্তরখান থানাধীন ময়নারটেক এলাকার ইনামুল হক স্বপনের বাড়িতে শিউলি রহমান (৩৪) নামে এক নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই বাড়ির বারান্দা থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। উত্তরখান থানার উপ-পরিদর্শক (এসআই) জারফান আলী জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। সোমবার রাত দেড়টার দিকে খবর পেয়ে ওই বাড়ির বারান্দা থেকে ওই নারীর রক্তাক্ত লাশ পড়ে থাকতেন দেখেন। পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তিনি জানান, শিউলি তালকপ্রাপ্ত। তার সাবেক স্বামী চাঁদ রহমান বাদলের কাছে টাকা পেতেন স্থানীয় শিবলু নামে এক যুবক। তিনি জানান, রবিবার বিকেলে শিবলুর ভাই আসিফ শিউলিকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে মধ্যরাতে শিউলির লাশ ময়নাটেকের ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়। তিনি জানান, হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। নিহত শিউলির বাবার নাম আমিনউদ্দিন।

শিশুর রহস্যজনক মৃত্যু ॥ সোমবার দুপুরে মিরপুর ২ নম্বর সেকশনের ৬০ ফুট রাস্তার একটি টিনশেড বাড়ি থেকে ইরফানু (১০) নামে একটি শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত ইরফানুরের গ্রামের বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানার বাহাদুরপুর গ্রামে। পুলিশ জানায়, নিহত ইরফানুর মিরপুর-২ নম্বর সেকশনের ৬০ফুট রাস্তা এলাকার ১৪ নম্বর বাড়িতে চাচা আব্দুর রহমানের সঙ্গে থাকত। দেড়মাস আগে আব্দুর রহমান তাকে দোকানের কাজের জন্য ঢাকায় নিয়ে আসেন। আব্দুর রহমান জানান, সোমবার দুপুর দেড়টার দিকে ইরফানুরকে বাসার বাথরুমের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে ইরফানুরকে ওই অবস্থায় উদ্ধার করে বিকেল সোয়া ৩টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলেজছাত্রীর আত্মহত্যা ॥ সোমবার ভোরে রাজধানীর বংশালের আগামসি লেনের একটি বাড়ির চারতলা ছাদ থেকে লাফিয়ে পড়ে বদরুন্নেসা কলেজের ছাত্রী লিজা মনি বীথি (২০) আত্মহত্যা করেছে। নিহত লিজা মনির বাবার নাম হেলালউদ্দিন। আগামসি লেনের ১৭ নম্বর বাড়িতে বাবা-মায়ের সঙ্গে থাকত।

সড়ক দুর্ঘটনায় নিহত ২ ॥ সোমবার দুপুরে রূপনগর বেড়িবাঁধ এলাকায় একটি গাড়ি (ঢাকা মেট্রো ছ-১১-০৫৩০) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ওই গাড়ির নিচে চাপা পড়ে অজ্ঞাত (২৯) এক ব্যক্তির ঘটনাস্থলে মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারী ২০১৫

২৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: