রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গণপিটুনিতে নিহত ছিনতাইকারীসহ ৪ লাশ উদ্ধার

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার রাত ও রবিবার সকালে কেরানীগঞ্জ, খুলনা ও গোপালগঞ্জ থেকে চার লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো -

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জে শনিবার রাতে পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজন সিএনজি অটোরিক্সা ছিনিয়ে পালানোর সময় জনতার গণপিটুনিতে মারা যায়। তার বয়স আনুমানিক ২২ বছর। অন্যদিকে রুহিতপুর ইউনিয়নের লাকিরচর এলাকার ধলেশ্বরী নদী থেকে হাত-পা, মুখ বাঁধা অবস্থায় ভাসমান একজনের লাশ (৩২) উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত ১১টার দিকে শাক্তা ইউনিয়নের কাকালিয়া সড়কে তিন ছিনতাইকারী একটি সিএনজি অটোরিক্সা ছিনতাই করে পালানোর সময় জনতার গণপিটুনিতে অজ্ঞাত পরিচয় এক ছিনতাইকারী মারা যায়। এ সময় অপর দুই ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়।

খুলনা ॥ খুলনার রূপসা উপজেলার জাবুসা এলাকার রাস্তার পাশের ডোবা থেকে আকবার হোসেন শেখ (২৮) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়েছে। রূপসা থানা পুলিশ রবিবার বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে। তার বাড়ি বাগেরহাটের ফকিরহাট উপজেলার সাতবাড়িয়া গ্রামে।

গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিখোঁজের ৭ দিন পর মোঃ ফেরদৌস মোল্লা (২৫) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার হয়েছে। রবিবার সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া থানা-পুলিশ উপজেলার বাসুড়িয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে বাবলু সরদার নামে এক ব্যক্তিকে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেছে।

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারী ২০১৫

২৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: