মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঈশ্বরদীর মুলাডুলি মাঠে একুশে বইমেলায় উপচে পড়া ভিড়

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত এবং রাজাপীরের স্মৃতি বহনকারী রাজাপুর হাইস্কুলের মুলাডুলি মাঠে আয়োজিত বইমেলায় প্রবেশ করলে হাতের ডান পাশে সূর্যোদয় এবং সামনে সোজাসুজি সবুজ স্বর্গ প্রকাশনী চোখে পড়ে। এর আগেই মেলার মাঠের মুল ফটকে দেখা যায় ভাষার শহীদদের ভাস্কর্য ও তৈলচিত্র। মেলায় রয়েছে ৪২টি বুকস্টল, উন্মুক্ত মঞ্চ, প্রায় ৩০টি প্রশাধনীসহ নানা পণ্যের সাজানো দোকান, প্রায় শ’ খানেক ফার্নিচার দোকান। এখান থেকেই প্রকাশিত হয়েছে স্থানীয়ভাবে নন্দিত লেখক লতিফ জোয়াদ্দারের ১৮টি বই। এর মধ্যে নন্দিত সুখ ও যাও পাখি বলো তারে পাঠক নন্দিত হবে বলে লেখক ও প্রকাশক আশা করছেন।

বগুড়া ও মাগুরায় বইমেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন এলাকায় পু®পবাজারের সামনে ও নবাববাড়ি সড়কের একধারে বসেছে একুশের বইমেলা। সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে আট দিনের এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শফিকুর রেজা বিশ্বাস। জেলা প্রশাসন এ মেলার সহযোগিতা দিয়েছে।

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, মাগুরায় অমর ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ৫ দিনব্যাপী বইমেলা শুরু হয়। শহীদ সৈয়দ আতর আলী পাবলিক লাইব্রেরী মাঠে শনিবার থেকে এই মেলা শুরু হয়েছে।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

২২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: