কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতাকে পেটালেন এসআই

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ নাগেশ্বরী থানা হেফাজতে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে মাথা ফাটালেন এসআই হারুন উর রশিদ। এ ঘটনায় উত্তেজিত ৫-৭শ’ জনতা থানা ঘেরাও করে বিক্ষোভ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এএসপি মাসুদ ঘটনাস্থলে বৈঠক করছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। রাত ১০টা পর্যন্ত আওয়ামী লীগ নেতাদের সঙ্গে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের বৈঠক হয়।

আহত ছাত্রলীগ নেতার পিতা আকবর আলী জানান, এসআই হারুন উর রশীদের নেতৃত্বে ৫-৬ জনের একটি পুলিশ দল নাগেশ্বরী হাসপাতাল চত্বর থেকে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বেলাল হোসেনকে আটক করে থানায় নেয়। বেলালের প্রতিবেশী প্রভাবশালী মন্তাজ আলীর মৌখিক অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করে পুলিশ। পরে থানা হেফাজতে পুলিশ তাঁকে বেধড়ক মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। আহত অবস্থায় বেলালকে নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নাগেশ্বরী উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত এসআই হারুন, ওসি এসকে আব্দুল-আল সাঈদসহ ঘটনার সঙ্গে জড়িত সকল পুলিশ সদস্যদের বরখাস্তসহ প্রত্যাহার করা না হলে নাগেশ্বরী অচল করে দেয়া হবে।

পুলিশ সুপার তবারক উল্লাহ জানান, অভিযোগের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার মাসুদকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

২২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: