মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

শহীদ মিনারে ফুল দেয়া নিয়ে কয়েক স্থানে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, আহত ১৬

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ একুশ ফেব্রুয়ারি পালন নিয়ে দেশের বিভিন্ন স্থানে বিএনপির দু’গ্রুপে সংঘর্ষে ১৬ জন আহত হয়েছে। নেত্রকোনায় সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। লালমনিরহাটের হাতীবান্ধায় শহীদ মিনারে ফুল দেয়া নিয়ে বিএনপি দুই গ্রুপের মধ্যে হামলা ও ধাওয়া পাল্টাধাওয়া হয়েছে। ঝালকাঠিতে আহত হয়েছে একজন। কিশোরগঞ্জের করিমগঞ্জে শহীদ মিনার ভেঙ্গে দেয়ার ঘটনা ঘটেছে। খবর নিজস্ব সংবাদদাতাদের। শহীদ মিনারে ফুল দেয়ার সময় নেত্রকোনা জেলার মদনে স্থানীয় বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে উপজেলা যুবদলের সভাপতি সাইফ আহম্মেদ সেকুল ও পৌর বিএনপির যুগ্মসম্পাদক পুতুল মিয়াকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়েছে।

লালমনিরহাট ॥ হাতীবান্ধায় ফুল দেয়াকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে হামলা ও ধাওয়া পাল্টাধাওয়া হয়েছে। এতে বিএনপি ও যুবদলের কয়েক নেতা আহত হন।

ঝালকাঠি ॥ কৃষ্ণকাঠিতে টাইগার মাধ্যমিক বিদ্যালয় শিক্ষকদের নির্দেশে অস্থায়ী শহীদ মিনার বানাতে গিয়ে এলাকার কতিপয় যুবদল কর্মী বিদ্যালয়ের ছাত্র আলী হায়দারকে (১৫) পিটিয়ে গুরুতর আহত করেছে। তাকে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে ডাক্তাররা তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে।

কিশোরগঞ্জ ॥ জেলার করিমগঞ্জে রাতের আঁধারে শহীদ মিনার ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার গভীর রাতে উপজেলার কামার দেহুন্দা একাডেমি স্কুলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে এলাকার দুই শতাধিক ছাত্র-শিক্ষক ও অভিভাবকের স্বাক্ষরযুক্ত একটি লিখিত অভিযোগ থানায় দায়ের করা হয়েছে।

বাউফল ॥ শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারী ২০১৫

২২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: