কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গৃহবধূ প্রতিবন্ধী ও যুবকসহ আট খুন

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারী ২০১৫
  • কেরানীগঞ্জে বঁটি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুর, বগুড়া, রাজশাহী, ঢাকার কেরানীগঞ্জ, ঝিনাইদহের শৈলকুপা, মানিকগঞ্জের সিঙ্গাইর ও নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় বাক প্রতিবন্ধী, যুবক, গৃহবধূ, বালি ব্যবসায়ী ও গাড়ি চালকসহ মোট আটজন খুন হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতার।

ফরিদপুর ॥ ফরিদপুরে শাহজাহান মোল্লা (৩৫) নামের এক বাক্ প্রতিবন্ধী ব্যক্তিকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের কাশিমাবাদ গ্রামের একটি বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করে কোতয়ালি থানা পুলিশ। এছাড়া পদ্মা নদী থেকে ২৩ বছর বয়সী অজ্ঞাত এক তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। জানা যায়, বৃহস্পতিবার বিকেলে শাহজাহান বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফিরে আসেনি। পুলিশ জানান, শাহজাহানকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া সকালে নূরুর খেয়া ঘাট এলাকায় নদীতে অজ্ঞাত লাশ দেখে বিষয়টি পুলিশকে এলাকাবাসী জানায়। তরুণের গলা ও বুকে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে।

বগুড়া ॥ বৃহস্পতিবার রাতে বগুড়ার মালতিনগরের ভাটকান্দী এলাকায় শাহীন (৩৮) নামে এক বালু ব্যবসায়ী খুন হয়েছে। দুর্বৃত্তরা তাকে রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পুলিশ জানায়, শাহীনের সঙ্গে বালু ব্যবসা নিয়ে একই এলাকার একটি গ্রুপের বিরোধ চলছিল। রাত ১২টার দিকে তিনি বাড়ি ফিরছিলেন রাস্তায় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

রাজশাহী ॥ রাজশাহী নগরের ফুদকিপাড়া এলাকায় স্বামীর বাড়িতে নাসিমা খাতুন নাজমা (৩৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নাজমার বাবা চাঁন খান ও ভাই জাহিদুল ইসলাম জেমস এ অভিযোগ করেন।

জেমসের অভিযোগ, নাজমার স্বামী সুগার মাদকাসক্ত। বিয়ের পর থেকেই তিনি প্রায় তার বোনকে নির্যাতন চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার রাতে তার বাবাকে সুগারের পরিবার থেকে জানায় যে, নাজমা ‘এ্যাকসিডেন্ট’ করেছে। খবর পেয়ে তারা সবাই ছুটে গেলে নাজমার গলার ফাঁসের দাগ দেখতে পায়।

কেরানীগঞ্জ ॥ ঢাকার কেরানীগঞ্জে স্বামীর হাতে শাহনাজ বেগম (২২) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। তাকে কুপিয়ে হত্যা করেছে স্বামী আ. আজিজ। বৃহস্পতিবার রাতে ঘাটারচর এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে পুলিশ পাষ- স্বামী আজিজকে গ্রেফতার করেছে।

জানা গেছে, রাতে ঘুমানোর সময় স্বামী-স্ত্রী মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাত ৯টার দিকে আজিজ রান্না ঘর থেকে বটি এনে শাহনাজকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ ॥ ঝিনাইদহের শৈলকুপায় এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে শৈলকুপা উপজেলার বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজের পেছনে কুলচারা গ্রামের একটি কলাক্ষেতের ভেতর থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স ২৪-২৫ বছর হবে।

মানিকগঞ্জ ॥ মানিকগঞ্জের সিঙ্গাইরে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে সিঙ্গাইর-হেমায়েতপুর সড়কের ভূমদক্ষিণ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও এলাকাবাসীর ধারণা, রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে সেখানে লাশ ফেলে গেছে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোরে হেমায়েতপুর-সিঙ্গাইর সড়কের ভূমদক্ষিণ এলাকায় স্থানীয় চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের ইটভাটার কাছে একটি লাশ পড়ে থাকতে দেখেন কৃষি শ্রমিকরা। তার বুক ও পিঠে খতের চিহ্ন রয়েছে।

নারায়ণগঞ্জ ॥ পারিবারিক কলহের জের ধরে শহরের জিমখানা এলাকায় বাবুল মিয়া (৪৫) নামে এক গাড়ি চালক খুন হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শুক্রবার সকালে পুলিশ নিহত বাবুল মিয়ার স্ত্রী রিনা বেগম (৩৫), ছেলে শাওন (১৮) ও তার ভাবী পাখি বেগম (৪০)কে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে পারিবারিক কারণে স্বামী বাবুল মিয়ার সঙ্গে তার স্ত্রী রিনা বেগমের প্রথমে ঝগড়া হয়। রিনা বেগম ও তার ছেলে শাওন মিলে মারধর করে বাবুলকে। এক পর্যায়ে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারী ২০১৫

২১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: