আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

বালুচর

বাংলার ইতিহাসকে চিরকাল স্বরণিয় করে রাখার জন্য অমর মহান একুশে ফেব্রুয়ারী প্রতিবছর যথাযোগ্য মর্যাদায় পালিত হয় ।তাই দিবসটিকে কেন্দ্র করে “বালুচর” নিয়ে এসেছে একুশে ফেব্রুয়ারীকে উপজীব্র করে পোশাক । “ বালুচর” সব সময় চেষ্টা করে নতুন নতুন ডিজাইন নিয়ে কাজ করার । বাচ্চাদের জন্য নানা রকম ডিজাইনের পাঞ্জাবী রয়েছে এই হাউজে। সব ধরনের পাঞ্জাবী খুচরা ও পাইকারি বিক্রি করা হয় ? বালুচরের শো-রুম:- ৮১ আজিজ সুপার মার্কেট, (৩য় তলা) শাহবাগ, ঢাকা।

আকাক্সক্ষা’স গ্ল্যামার

আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড আয়োজন করেছে ব্রাইডাল মেহেদী উৎসব। পুরো ফাল্গুন মাসজুড়ে চলবে এ উৎসব। উৎসবে সব ধরনের বৌ সাজের সঙ্গে পাকিস্তানী ডিজাইন, রাজস্থানী ডিজাইন অথবা এ্যারাবিক ডিজাইনে দু’হাত ভরে মেহেদী পড়ানো হচ্ছে সম্পূর্ণ বিনামুল্যে। সেইসঙ্গে গ্রুপ মেকওভারেও ৫০% ছাড় রাখা হয়েছে। এর আওতায় কমপক্ষে পাঁচ জনের গ্রুপ মেকওভার করানো যাবে মাত্র ৪ হাজার ৫০০ টাকায় এবং ১০ জনের মেকওভার করানো যাবে ৮ হাজার টাকায়। ২৫৫, ডি.আই.টি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। ৩৭৫, ডি.আই.টি রোড, পূর্ব রামপুরা, (টিভি সেন্টারের পাশে) ও ব্লক-ডি, রোড-৯, বাড়ী-৮, বনশ্রী, রামপুরা, ঢাকা মোবাইলঃ ০১৯৩৭৫১৩০০৬।

গ্যালেশিয়া

সম্প্রতি রাজধানীর বনানীতে উদ্বোধন হলো গ্যালেশিয়া হোটেল এ্যান্ড রিসোর্ট। জমকালো আয়োজনের মধ্য দিয়ে এর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংস্কৃতিমন্ত্রী জনাব আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব আসাদুজ্জামান মিয়া এবং এনএসটিটিআই’র অধ্যক্ষ জনাব এবিএম আশরাফুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন গ্যালেশিয়া হোটেল এ্যান্ড রিসোর্ট’র চেয়ারম্যান আব্দুল কাইয়ম চৌধুরীসহ বিভিন্ন দূতাবাসের কর্মকর্তা এবং ব্যবসায়ীবৃন্দ।

গ্যালেশিয়া হোটেল এ্যান্ড রিসোর্টে রয়েছে উন্নতমানের ফুড এ্যান্ড বেভারেজের মধ্যে রয়েছেÑ রয়েল এক্সপ্লোশন, ফর্ক এ্যান্ড স্পুন, তবারক, ভার্ডি, ডেইলি ডিলাইট এবং মুন শ্যাডো।

বার্ডস আই

একুশে ফেব্রুয়ারি সামনে রেখে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে শত শত ডিজাইনের আকর্ষণীয় রঙের নান্দনিক পোশাক। একুশের চেতনা ও নানা মোটিভ ফুটিয়ে তোলা হয়েছে এসব পোশাকে। বার্ডস আইয়ে পাওয়া যাচ্ছে বাহারি ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট, শট পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাওয়া যাবে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনী, গোলাপী, কালো প্রভৃতি রঙে। এসব টি-শার্ট ও পলো শার্ট পাইকারি ও খুচরা বিক্রি হয়। ঠিকানা : বার্ডস আই, ২৬, ৮, ৯ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন: ০১৯১৫-০৬৮১৫৩।

মুসলিম কালেকশন

একুশে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে সাদা-কালো রঙের শার্ট এনেছে মুসলিম কালেকশন। শতভাগ সুতি কাপড়ে তৈরি এবং নতুন ডিজাইনের এসব শার্ট এখন বাজারে পাওয়া যাচ্ছে। শর্ট ও লং এসব চেক ও স্ট্রাইপ শার্টের কাটিংয়ে আনা হয়েছে ভিন্নতা। এ ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে এক্সক্লুসিভ ডিজাইন শার্ট। ফরমাল ও ক্যাজুয়াল শার্টে প্রাধান্য পেয়েছে সাদা, হালকা সবুজ, খয়েরি, গোলাপী, লাল, নীল, বেগুনি রঙ। সময় উপযোগী কাপড় ও ফ্যাশনের কথা মাথায় রেখেই মুসলিম কালেকশন এই শার্টগুলো তৈরি করেছে সব বয়সীদের জন্য। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া পাচ্ছে এখানে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬।

অপাস

ভাষা দিবস উপলক্ষ্যে অপাস ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। অপাস-এর ভাষা দিবসের পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। ভাষা দিবসের পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ সুতি কাপড়কে। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে তৈরি পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

অপাস এই ভাষা দিবসে ঐতিহ্য সচেতন ছেলেদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্ট,পাঞ্জাবি। নান্দনিক এসব টি-শার্ট,পাঞ্জাবি পাওয়া যাবে অপাস শো রুমে। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

২০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: