কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

লক্ষ্মীপুরে যুবদল নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৯ ফেব্রুয়ারি ॥ লক্ষ্মীপুরে মাইন উদ্দিন চৌধুরী বাবলু (২৮) নামের এক যুবদল নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের নেয়ামতপুর ও দোলাকান্দির একটি খাল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বাবলু সদর উপজেলার রাধাপুর গ্রামের আজগর হোসেনের ছেলে ও স্থানীয় ইউনিয়ন যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন। এ তথ্য উপজেলা যুবদলের পূর্ব শাখার সাধারণ সম্পাদক আব্দুল মন্নান লিটনের দেয়া।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বুধবার বিকেলে বাবলু বাড়ি থেকে বের হয়ে আর ঘরে ফিরে আসেনি। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে নেয়ামতপুর দোলাকান্দির একটি খালে তার মৃতদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এদিন দুপুরে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার শরীরের বিভিন্ন স্থানে ৫টি গুলির চিহ্ন রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, বাবলু নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এ পর্যন্ত কেউ গ্রেফতার হওয়ার খবর পাওয়া যায়নি।

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারী ২০১৫

২০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: