আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চট্টগ্রামে হরতালের বিরুদ্ধে ছাত্রলীগের লাঠি সমাবেশ

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ হরতালের বিরুদ্ধে বুধবার চট্টগ্রামে লাঠি সমাবেশ ও মিছিল করেছে ছাত্রলীগ। নগরীর লালখান বাজার এলাকায় আয়োজিত এ সমাবেশে নেতারা বলেন, সহিংসতা, নাশকতা সৃষ্টি ও পেট্রোলবোমা নিক্ষেপকারীদের লাঠি হাতে প্রতিরোধ করতে ছাত্রলীগ প্রস্তুত রয়েছে। তারা বলেন, হরতাল গণতান্ত্রিক অধিকার হতে পারে। কিন্তু হরতালের নামে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করা মানবতাবিরোধী ও বিবেকহীন মানুষের কাজ। যারা ১৫ লাখ শিক্ষার্থীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলে তারা জাতির চরম দুশমন ছাড়া আর কিছুই নয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক ও ওমর গনি এমইএস. বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয় হরতালের বিরুদ্ধে লাঠি সমাবেশ। এতে বক্তারা বলেন, প্রতিদিন পেট্রোলবোমা মেরে মানুষ পুড়িয়ে মারার দায় বেগম জিয়াকে নিতে হবে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন নগর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক আরশেদুল আলম বাচ্চু, নগর ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক আবু নাছের চৌধুরী আজাদ, যুবলীগ নেতা নুর উদ্দিন রাসেল, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আলী রেজা পিন্টু, নাজমুস শাকিব, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, উপ-ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক ইমরান কামাল বনি, সদস্য সালাউদ্দিন বাবু। সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সিএনজি চালক সোহেল রানা, বাসযাত্রী সোনিয়া আক্তার, রিক্সাচালক রফিক মিয়া ও চা বিক্রেতা আবদুল লতিফ। উপস্থিত ছিলেন ছাত্রলীগের মহানগর ও স্থানীয় নেতাকর্মীরা।

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

১৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: