আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রকৌশলীকে লাঞ্ছিত করায় সিদ্ধিরগঞ্জে বিক্ষোভ

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, সিদ্ধিরগঞ্জ, ১৮ ফেব্রুয়ারি ॥ সিদ্ধিরগঞ্জে বিদ্যুতের প্রকৌশলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় প্রতিবাদ সভা করেছে বিদ্যুতের কর্মচারীরা। বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের ডিপিডিসির এনওসিএস কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সোমবার সুমিলপাড়া এলাকার বিদ্যুত গ্রাহক লিটন এবং তার পিতা আব্দুর রবের এক লাখ ৫২ হাজার টাকা বিদ্যুত বিল বকেয়া থাকায় বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে যায় ডিপিডিসির এনওসিএস কার্যালয়ের প্রকৌশলী ও কর্মচারীরা। এ সময় বিদ্যুতের সহকারী প্রকৌশলী মাসুম এবং উপ-সহকারী প্রকৌশলী জহিরসহ বিদ্যুতের কর্মকর্তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করে লিটন ও তার বাহিনী। এর প্রতিবাদে বিদ্যুতের কর্মচারীরা বুধবার দুপুরে শিমরাইলের ডিপিডিসি কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে। ডিপিডিসি শ্রমিক লীগের সিদ্ধিরগঞ্জ শাখার সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা হাফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক কামরুল হাসান প্রমুখ।

প্রতিপক্ষের হামলায় শরীয়তপুরে একই পরিবারের পাঁচ জন আহত

নিজস্ব সংবাদদাতা, শরীয়তপুর, ১৮ ফেব্রুয়ারি ॥ জমিসংক্রান্ত বিরোধের জের ধরে জাজিরা উপজেলার ছোট গোপালপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৫ জন আহত হয়েছে। আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, ছোট গোপালপুর গ্রামের মৃত আব্দুল হামেদ মাদবরের ছেলে লিটন মাদবর পাকের ঘরের খুঁটি তুলতে গেলে তারই চাচা আব্দুল খালেক মাদবর ও তার ছেলে কামাল, ওহাব ও অন্যরা লিটনের ওপর হামলা চালায়।

মেলান্দহ সেতুর উদ্বোধন আজ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৮ ফেব্রুয়ারি ॥ দীর্ঘ ১৪ বছর পর গাইবান্ধার দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের মেলান্দহ সেতু বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হচ্ছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আনুষ্ঠানিকভাবে এ সেতুর উদ্বোধন করবেন। ১৯৯৯ সালের ৪ঠা জুন সড়ক ও জনপথ বিভাগের অধীনে সাঘাটার জুমারবাড়ি এলাকায় বাঙ্গালী নদীর ওপর এ সেতুটি নির্মাণ কাজ শুরু হয়।

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

১৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: