কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫
  • ক্রীড়া প্রতিমন্ত্রী ও খালেদা জিয়ার শুভেচ্ছা

স্পোটর্স রিপোর্টার ॥ স্বপ্নের বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। আর আফগানিস্তানকে উড়িয়ে বিশ্বকাপ মিশন শুরু করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপ্রতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে ক্রিকেট দলের বিজয়ের এ ‘ধারাবাহিকতা অব্যাহত’ রাখবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বুধবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়েছে, বাংলাদেশ ক্রিকেট দলের এ সাফল্যের জন্য ক্রিকেটভক্ত প্রধানমন্ত্রী তার অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের খেলোয়াড়, ম্যানেজার, কোচ এবং ক্রিকেট বোর্ডের কর্মকর্তাগণকে বিশেষভাবে ধন্যবাদ জানান। তিনি আশা করেন, বাংলাদেশ ক্রিকেট দল বিশ্বকাপে বিজয়ের এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে। সব বাধা অতিক্রম করে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের লাল-সবুজের পতাকা সমুন্নত রাখবে। অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন সরকার।

এছাড়াও আফগানিস্তানের বিপক্ষে বিজয়ী বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বিশ্বকাপে বাংলাদেশের জয়ের এই ধারাবাহিকতা পরবর্তী ম্যাচগুলোতেও বজায় থাকবে বলে আশা প্রকাশ করেছেন।

জাতীয় স্কুল হকি

স্পোর্টস রিপোর্টার ॥ ‘ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা’য় ঢাকা ভেন্যুর বাছাইপর্বের খেলা বুধবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ম্যাচে রহমতউল্লাহ মডেল হাইস্কুল ১-০ গোলে জিনজিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়কে, জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয় ৫-০ গোলে মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়কে, পয়শা উচ্চ বিদ্যালয় ১-০ গোলে লালবাগ বর্ণমালা পাঠশালাকে, ফতুল্লা পাইলট স্কুল ৭-১ গোলে নাহার একাডেমিকে হারায়। একই দিনে অনুষ্ঠিত ফরিদপুর ভেন্যুর খেলায় ফরিদপুর জেলা স্কুল ৩-১ গোলে পালং তুলাশার গুরুদাস সরকারী উচ্চ বিদ্যালয়কে, এসএম মডেল সরকারী উচ্চ বিদ্যালয় ১-০ গোলে ইউনাইটেড ইসলামী সরকারী সরকারী উচ্চ বিদ্যালয়কে, মাদারীপুর পাবলিক ইনস্টিটিউট ২-০ গোলে সাদিপুর উচ্চ বিদ্যালয়কে, পুলিশ লাইন হাইস্কুল ফরিদপুর ১-০ গোলে ফরিদপুর উচ্চ বিদ্যালয়কে ও ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় ফরিদপুর ২-০ গোলে মানিকগঞ্জ মডেল হাইস্কুলকে হারায়। ফরিদপুর ভেন্যুর ‘ক’ গ্রুপ থেকে ফরিদপুর মুসলিম মিশন, ‘খ’ গ্রুপ থেকে পুলিশ লাইন্স হাইস্কুল, ‘গ’ গ্রুপ থেকে ময়েজউদ্দিন স্কুল চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

১৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: