মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাবিতে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ চলমান শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করার লক্ষ্যে ছাত্রদল ও ছাত্র শিবিরের ডাকা ধর্মঘটের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার সকাল সাড়ে ১২টার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আয়োজিত এই বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হয়। সমাবেশের আগে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়, মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন স্থান ঘুরে অপরাজেয় বাংলায় গিয়ে শেষ হয়। সংগঠনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মেহেদী হাসান মোল্যার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওমর শরীফের উপস্থাপনায় এতে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জয়দেব নন্দী, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত, দফতর সম্পাদক শেখ রাসেল, কেন্দ্রীয় সদস্য এনামুল হক প্রিন্স, ঢাবি সাংগঠনিক সম্পাদক আদিত্য নন্দিসহ বিভিন্ন হল শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শহীদ দিবসে ভাবগম্ভীর পরিবেশ রাখার আহ্বান

ঢাবির উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক মহান ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতি বিজড়িত মহান শহীদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রতি যথাযোগ্য মর্যাদার সঙ্গে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে ভাবগম্ভীর পরিবেশ বজায় রাখার জন্য ছাত্র, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন।

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী ২০১৫

১৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: