কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

রংপুর সিলেট ও কেরানীগঞ্জে যুবকসহ তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ রংপুরের পীরগঞ্জে অপহরণের ২৯ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া সিলেট ও কেরানীগঞ্জ থেকে দুইজনের লাশ উদ্ধার করে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

রংপুর ॥ রংপুরের পীরগঞ্জে মুক্তিপণের দাবিতে অপহৃত ব্যবসায়ীর গলিত লাশ ২৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। সন্দেহজনকভাবে আটক দু’ব্যক্তির স্বীকারোক্তিমূলক জবানবন্দীর প্রেক্ষিতে সোমবার রাতে উপজেলার চতরাহাটের পাশের এক বন্যা আশ্রয় কেন্দ্রের সেফটিক ট্যাংকির মধ্য থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত দু’জন পল্লী চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

সিলেট ॥ সিলেটের বালাগঞ্জে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে বালাগঞ্জ-দেওয়ানবাজার সড়কের জামালপুর নামক স্থানে রাস্তার পাশ থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের গায়ে লেদার টাইপের কালো জ্যাকেট ও পরনে জিন্সের প্যান্ট ছিল। দুর্বৃত্তরা শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে বলে পুলিশ ধারণা করছে।

কেরানীগঞ্জ ॥ কেরানীগঞ্জের আগানগর বেড়িবাঁধ থেকে সোমবার রাতে ইয়াসিন (২৩) নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি গত রবিবার বিকাল থেকে নিখোঁজ ছিলেন।

বরিশালে তিনটি বলগেটসহ আটক-৪

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর কীর্তনখোলা নদী থেকে অবৈধভাবে মাটি কাটার অভিযোগে তিনটি বলগেটসহ চার শ্রমিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নদীর নগরীর ৯ নম্বর ওয়ার্ড সংলগ্ন রসুলপুর চর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন তাজুল ইসলাম, মাহফুজ হাওলাদার, নুরুল হক ও আবদুল হক। নৌবন্দর ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম জানান, কোন প্রকার অনুমতি ছাড়া চরের মাটি কাটার অভিযোগে কীর্তনখোলা নদীতে অভিযান চালিয়ে তিনটি বলগেটসহ ৪ শ্রমিককে আটক করা হয়। পরবর্তীতে বেলা তিনটার দিকে আটককৃতদের জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকারের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।

বেনাপোলে অবৈধ পথে ভারতে যাবার পথে আটক ২৬

স্টাফ রিপোর্টার, বেনাপোল ॥ বেনাপোল পোর্ট থানার সীমান্ত এলাকা দিয়ে অবৈধপথে ভারতে যাওয়ার সময় ২৬ নারী-পুরুষ ও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার ভোরে বনাপোলের সাদিপুর গ্রামের সীমান্ত সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার আইয়ুব আলী সরকার জানান, স্থানীয় দালাল চক্রের সঙ্গে অবৈধ চুক্তি করে তারা বেনাপোলের সাদিপুর সীমান্ত পথে ভারতে যাওয়ার চেষ্টা করছিল।

প্রতিবাদ

গত ২৬ জানুয়ারি দৈনিক জনকণ্ঠে পাবনার সাঁথিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের নিয়োগ সংক্রান্ত পরিবেশিত খবরের প্রতিবাদ করেছেন স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আবু তালেব প্রাং। লিখিত প্রতিবাদপত্রে তিনি জানান, প্রকাশিত খবরটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। সংশ্লিষ্ট প্রতিবেদককে ভুল তথ্য দিয়ে স্বার্থান্বেষীরা খবরটি পরিবেশনায় সহযোগিতা করেছে।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫

১৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: