মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

ঢাকা ভেন্যুর খেলা শুরু

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫
  • জাতীয় স্কুল হকি

স্পোটর্স রিপোর্টার ॥ মঙ্গলবার উদ্বোধনী দিনে মোট ৪টি খেলা অনুষ্ঠিত হয়। জিনজিরা পিএম পাইলট স্কুল ৭-০ গোলে মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়কে, নাহার একাডেমি ৩-০ গোলে পয়সা উচ্চ বিদ্যালয়কে, ফতুল্লা পাইলট স্কুল ১২-১ গোলে লালবাগ বর্ণমালা পাঠশালাকে হারায়। জয়গোবিন্দ উচ্চ বিদ্যালয় ১-১ গোলে রহমতউল্লাহ মডেল হাইস্কুলের সঙ্গে ড্র করে।

ফরিদপুরের খেলার ফল ॥ পুলিশ লাইন হাইস্কুল ফরিদপুর ১-০ গোলে এস এম মডেল সরকারী উচ্চ বিদ্যালয় গোপালগঞ্জকে, ইউনাইটেড ইসলামী সরকারী উচ্চ বিদ্যালয় ১-০ গোলে ফরিদপুর উচ্চ বিদ্যালয়কে, ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় ফরিদপুর ২-০ গোলে সাদিপুর উচ্চ বিদ্যালয় ফরিদপুরকে, মানিকগঞ্জ মডেল হাইস্কুল মানিকগঞ্জ ২-১ গোলে মাদারীপুর পাবলিক ইনস্টিটিউটকে এবং ফরিদপুর মুসলিম মিশন ২-০ গোলে হারায় অংকুর স্কুল এ্যান্ড কলেজ রাজবাড়ীকে।

ইয়াহিয়া গুরুতর অসুস্থ

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক ও সাবেক তারকা এ্যাথলেট মোহাম্মদ ইয়াহিয়া গুরুতর অসুস্থ হয়ে বর্তমানে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি প্রফেসর ডাঃ লুৎফা রহমানের তত্ত্বাবধানে রয়েছেন। বুধবার সকাল ১০টায় তার বাইপাস সার্জারি করা হবে। সাবেক এই এ্যাথলেটের পরিবারের পক্ষ থেকে ইয়াহিয়ার সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে। তিনি ১৯৯৩ সাল থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম, কমলাপুর স্টেডিয়াম ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দক্ষতা, আন্তরিকতা ও সততার সঙ্গে প্রশাসকের দায়িত্ব পালন করে আসছেন। যার স্বীকৃতিস্বরূপ ‘শ্রেষ্ঠ প্রশাসক’ হিসেবে ২০১৩ সালে সাপ্তাহিক কাগজ কলম এ্যাওয়ার্ড লাভ করেন।

বাফুফের শোক

স্পোর্টস রিপোর্টার ॥ ফুটবল রেফারি নাসিরুল ইসলাম (৩৮) মঙ্গলবার ভোরে ঢাকায় দক্ষিণ যাত্রাবাড়ীর নিজ বাসভবনে হৃদযন্ত্র বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ভাই ও ২ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নাসিরুল ইসলামের অকাল মৃত্যুতে বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৫

১৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: