মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শেখ জামাল ধানমণ্ডি ৪-১ ফেনী সকার

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫
  • সকারকে উড়িয়ে দিয়ে দুর্দান্ত শুরু শেখ জামালের

স্পোর্টস রিপোর্টার ॥ ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানম-ি ক্লাবের কাছ থেকে পয়েন্ট কেড়ে নেয়ার দৃঢ়সঙ্কল্প ব্যক্ত করা ফেনী সকার ক্লাব উল্টো শোচনীয়ভাবে হেরে গিয়ে দিশেহারা! সোমবার ফেডারেশন কাপের উদ্বোধনী দ্বিতীয় ম্যাচে দুইবারের ফেডারেশন কাপ শিরোপাধারী জামাল ৪-১ গোলে হারায় ফেনী সকার ক্লাবকে। প্রথমার্ধে বিজয়ী দল ২-০ গোলে এগিয়ে ছিল। জিতলেও প্রথম গোল পেতে জামালকে অপেক্ষা করতে হয়েছে ৩৫ মিনিট পর্যন্ত।

ধানম-ি পাড়ার দলটি ৩৫ মিনিটে মামুনুল ইসলামের গোলে এগিয়ে যায় (১-০)। প্রথমার্ধের শেষ মিনিটে ল্যান্ডিং ডার্বোয়ের পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন জামালের নাইজিরিয়ান ফরোয়ার্ড এমেকা ডালিংটন (২-০)।

৬২ মিনিটে বদলী খেলোয়াড় সোহেল মিয়ার গোলে সকার ব্যবধান কমিয়ে আনেন (১-২)। যখনই মনে হচ্ছিল তারা হয়ত সমতায় ফিরবে, তখনই শুরু হয় জামালের গোল উৎসব। ৭৩ মিনিটে ফেনী সকারের ডিফেন্সের ভুলের সুযোগ কাজে লাগিয়ে আরও এক গোল আদায় করে নেন জামালের ফরোয়ার্ড শাখাওয়াত হোসেন রনি (৩-১)। ৮২ মিনিটে ডানপ্রান্ত থেকে ল্যান্ডিংয়ের গোলে দলনায়ক নাসির উদ্দিন চৌধুরী ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামালকে ৪-১ গোলে এগিয়ে দেন। রেফারি জালালউদ্দিন শেষ বাঁশি বাজালে জয় নিয়েই মাঠ ছাড়ে মারুফুল হকের শিষ্যরা।

ম্যাচের আগের দিন শেখ জামাল ধানম-ি ক্লাবের ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল বলেছিলেন, ‘শেখ জামাল সবসময় চ্যাম্পিয়ন হওয়ার মতো দল গড়ে। এবারও তার ব্যতিক্রম হয়নি। আমরা গত মৌসুমেরই বেশিরভাগ খেলোয়াড়কে নিয়ে দল গড়েছি। নতুনদের মধ্যে পাঁচজনকে এনেছি। এবারও চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলব।’ এখন দেখার বিষয়, হেলালের কথা বাস্তবে পরিণত হয় কিনা।

শেখ জামাল ॥ সোহেল, নাসির, লিংকন, ল্যান্ডিং, মামুনুল, ওয়েডসন, জামাল (রাজু), সোহেল রানা, ইয়াসিন, রায়হান ও ডার্লিংটন (রনি)।

ফেনী সকার ॥ বিপু, আলাউদ্দিন, মানিক, আলী হোসেন, রিদন (সোহেল মিয়া), শাহীন, লামিন, পারভেজ, মামুন (স্মরণ), মোস্তফা ও দাওদা।

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫

১৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: