কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মুন্সীগঞ্জে পুলিশের পোশাক পরে একই রাতে তিন বাড়িতে ডাকাতি

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে পুলিশের পোশাক পরে একই রাতে তিন বাড়িতে ডাকাতি হয়েছে। রবিবার রাত একটার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের খাশসুর গ্রামে ডাকাতির এ ঘটনা ঘটে।

জানা যায়, রাত একটার দিকে ২৫/৩০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল খাশসুর গ্রামের চিত্র রঞ্জন রায় (৬০), নিত্য রঞ্জন পাল (৪০) ও সামছু উদ্দিন (৫৫)-এর বাড়িতে ডাকাতি করে। এ সময় ডাকাতদলটি ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে মুখে তুলা গুজে স্কচটেপ দিয়ে আটকে দেয়। ডাকাতারা চিত্ররঞ্জন রায়ের বাড়ি থেকে নগদ ৫০হাজার টাকা ও ৩ টি মোবাইল সেট, নিত্যরঞ্জন পালের বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা এবং সামছুদ্দিনের বাড়ি হতে ১৩ ভরি স্বর্ণলঙ্কার ও নগদ ৪৫ হাজার টাকা লুটে নেয়।

গুণীজন সম্মাননা

মুন্সীগঞ্জে বিশিষ্ট অভিনেতা রাইসুল ইসলাম আসাদসহ চার গুণীজনকে সম্মাননা প্রদান করা হয়েছে। অন্য তিনজন হচ্ছেন- এ্যাডভোকেট আর্শেদ উদ্দিন চৌধুরী, এম এ আউয়াল (মরণোত্তর) ও অধ্যাপক জয়ন্ত সান্যাল।

অনিয়মিত সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী আয়োজিত ছয় দিনব্যাপী নাট্যোৎসবের সমাপনীতে রবিবার রাতে ‘খোকন স্মৃতি পদক’ নামের এই সম্মাননা প্রদান করে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল। সংগঠনটির সভাপতি এ্যাডভোকেট সুজন হায়দার জনির সভাপতিত্বে বক্তব্য রাখেন এডিসি ফজলে আজিম, অভিজিৎ দাস ববি, মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, মোস্তফা আল মামুন টিটু, মাহমুদ হাসান সাগর প্রমুখ।

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০১৫

১৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: