কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত পাঁচ, আহত ৯

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ মুন্সীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-প্রাইভেটকার সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে। এছাড়া ঝালকাঠিতে বাসের ধাক্কায় পথচারী, ফরিদপুরে ও ভালুকায় পিকআপের চাপায় প্রতিবন্ধী ও এক ব্যক্তি নিহত এবং আমতলীতে স্কুলভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তিন শিশুসহ ৬ জন আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কে শ্রীনগর উপজেলার কেওটচিরায় রবিবার ভোরে ঢাকাগামী সুন্দরবন পরিবহনের যাত্রীবোঝাই বাস ও মাওয়াগামী প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে এক পুলিশ কনস্টেবলসহ ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। নিহতরা হলেন, পুলিশ কনস্টেবলসহ আব্দুর রাজ্জাক (৪২) ও প্রাইভেটকার চালক আব্দুস সালাম (৪০)। নিহত রাজ্জাকের স্ত্রী আমেনা খাতুন (৩৮), ছেলে মোঃ রাতুল (০৮) ও ভাগ্নে মোঃ আসলামকে (৩৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শ্রীনগরের ওসি শেখ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মুুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝালকাঠি ॥ রাজাপুর-বেকুটিয়া সড়কের সাতুরিয়ায় বাসের ধাক্কায় আনোয়ারুল হক (২৮) নামের অলিম্পিক কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছে। রবিবার সকাল ১১টায় এ দুর্ঘটনা ঘটে। আনোয়ারুল হক পথচারী ছিল। পুলিশ ঘাতক বাসকে আটক করেছে।

ভালুকা ॥ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়িতে শনিবার রাতে ভালুকাগামী একটি পিকআপ চাপায় উপজেলার মেহেরাবাড়ি গ্রামের হযরত আলীর পুত্র হারুন অর রশিদ (৫০) ঘটনাস্থলেই মারা যান।

ফরিদপুর ॥ ফরিদপুরে পিকআপের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন আবুল কালাম (৩৫) নামের এক প্রতিবন্ধী ব্যক্তি। রবিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাংগি ইউনিয়নের ভুবুকদিয়া নামক স্থানে। নিহত আবুল কালাম একজন বাক্ প্রতিবন্ধী। তিনি ডাংগি ইউনিয়নের খইয়া গ্রামের সহেবউদ্দীনের ছেলে।

আমতলী ॥ রবিবার সকালে আমতলী-পটুয়াখালী মহাসড়কের ঘটখালী পয়েন্টে ফেম আইডিয়াল স্কুলের পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ শিশুসহ ৬ জন আহত হয়েছে। আহতদের আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলোÑ সাইফিয়া (৬), জান্নাতি (৭), সাকিব (৫), কাজল (৩০), সাজেদা (২৬) ও সালমা (৩০)।

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

১৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: