কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শায়খুল ইসলাম ও আবদুর রহমান আইসিএমএবির সভাপতি ও সেক্রেটারি

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

আবু সাঈদ মোঃ শায়খুল ইসলাম, এফসিএমএ দি ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি)-এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। সম্প্রতি আইসিএমএবি-এর কাউন্সিল সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আরিফ খান, এফসিএমএ ও জামাল আহমেদ চৌধুরী এফসিএমএ সহ-সভাপতি, আবদুর রহমান খান, এফসিএমএ সেক্রেটারি এবং অধ্যাপক ড. স্বপন কুমার বালা, এফসিএমএ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

শায়খুল ইসলাম ইতোপূর্বে দু’বার আইসিএমএবির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন এবং ২০০৯ সালে সেক্রেটারি ও ১৯৯৬ সালে ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

আরিফ খান বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কমিশনার পদে কর্মরত আছেন। ইতোপূর্বে তিনি আইসিএমএবির সহ-সভাপতি, সেক্রেটারি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

জামাল আহমেদ চৌধুরী ২০১৪ সালে আইসিএমএবির সেক্রেটারি। তিনি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল লিমিটেডের নির্বাহী পরিচালক (হিসাব ও অর্থ) পদে কর্মরত আছেন।

আবদুর রহমান খান জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সেক্রেটারি (ট্যাক্স পলিসি) পদে কর্মরত আছেন। তিনি আইসিএমএবির কোষাধ্যক্ষ ও ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

অধ্যাপক ড. স্বপন কুমার বালা এফসিএমএ ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। তিনি আইসিএমএবির ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।- বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারী ২০১৫

১৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অর্থ বাণিজ্য



ব্রেকিং নিউজ: