আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ট্রেন ও সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক ট্রেন ও সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। পল্লবীতে রিজার্ভ পানির ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বিষক্রিয়ায় এক বাড়ির কেয়ারটেকারের মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে উত্তরা পশ্চিম থানাধীন সাত নম্বর সেক্টরে কসমস ফিলিং স্টেশনসংলগ্ন রাস্তায় পার হওয়ার সময় গাড়ি চাপায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই স্থান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, সকাল ৬টার দিকে ৭ নম্বর সেক্টরের কসমস ফিলিং স্টেশনের সামনের রাস্তার পার হওয়ার সময় বাস চাপায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার গভীর রাতে কাফরুল থানাধীন উড়োজাহাজ ক্রসিং সামনের রাস্তা বাস চাপায় অজ্ঞাত (৪০) আরেক ব্যক্তি নিহত হয়েছে। কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১২টার দিকে উড়োজাহাজ ক্রসিংয়ের নতুন রাস্তা বাস চাপায় অজ্ঞাত এক পথচারী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ওই ব্যক্তিকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে শুক্রবার সকালে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। অন্যদিকে শুক্রবার দুপুরে কারওয়ানবাজার রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানান, দুপুর আড়াইটার দিকে কারওয়ান বাজারের রেললাইনে ট্রেনের ধাক্কায় আহত হন অজ্ঞাত এক ব্যক্তি। এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়েছে। এ ছাড়া বৃহস্পতিবার রাত ২টার দিকে তেজগাঁওয়ের এফডিসির দক্ষিণ পাশে রেললাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজুল ইসলাম শুক্রবার ভোরে তার লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়।

রিজার্ভ পানির ট্যাঙ্কে কেয়ার টেকারের মৃত্যু ॥ শুক্রবার দুপুরে পল্লবী থানাধীন মিরপুর ৬ নম্বর সেকশনের বি ব্লকের ৯ নম্বর রোডের ১ নম্বর বাড়ির রিজার্ভ পানির ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে বিষাক্ত গ্যাস বিক্রিয়ার মনির হোসেন (৩৫) নামে এক কেয়ারটেকারের মৃত্যু হয়েছে। নিহত মনিরের বাবার নাম আবদুর রহিম ব্যাপারী। গ্রামের বাড়ি বরিশাল জেলার হিজলা থানার গোবিন্দপুর গ্রামে। তিনি এ্যাডভোকেট মোশাররফ হোসেন কাজলের বাড়িতে দীর্ঘদিন ধরে কেয়ারটেকার হিসেবে কাজ করছিলেন। পল্লবী থানার উপ-পরিদর্শক আবদুস সেলিম জানান, সকাল ১১টায় মনির হোসেন স্থানীয় জুয়েল ও আনোয়ারকে নিয়ে চারতলা বাড়ির নিচতলার রিজার্ভ পানির ট্যাঙ্ক পরিষ্কার করতে যান। প্রথমে মনির হোসেন নিচে নামেন। কিন্তু নামার সঙ্গে সঙ্গে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, রিজার্ভ পানির ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসের প্রভাবে তার মৃত্যু হয়েছে।

প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারী ২০১৫

১৪/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: