আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীকে টিএ্যান্ডটি শ্রমিক-কর্মচারীদের কৃতজ্ঞতা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ টেলিযোগাযোগ অধিদফতর গঠনের বিষয়টি মন্ত্রী পরিষদে অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বাংলাদেশ টিএন্ডটি শ্রমিক-কর্মচারী ফেডারেল ইউনিয়ন। বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় সভায় এ কৃতজ্ঞতা জানানো হয়।

ভিএইচএফ অফিস কম্পাউন্ডে কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আঞ্চলিক প্রতিনিধিদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিবিএর ভারপ্রাপ্ত সভাপতি সুলতানা আনোয়ারা। সভায় বক্তব্য রাখেন সিবিএর সেক্রেটারি জেনারেল এস এম এ মুকিত হিরু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এ এইচ এম নজরুল ইসলাম, জাফরুল আহসান সোহাগ, জুম্মান মিয়া, সুফী মোঃ শরীফ, আ: রউফ, রুহুল আমিন ও জেসমিন প্রমুখ।

বক্তারা বলেন, যে সময় বিরোধী দলের আন্দোলনে ট্রেন ও বাস ভর্তি মানুষ জীবন্ত পোড়ানো হচ্ছে, যে সময় ক্ষমতায় যাবার জন্য প্রতিদিন রাস্তায়, বাড়িতে, মাঠে,ঘাটে মরছে নিরপরাধ মানুষ, সেই সময় টিএ্যান্ডটির গরিব মেহনতি মানুষের কথা ভেবে এমন একটি সিদ্ধান্ত নেয়ায় টিএন্ডটির সকল কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার কৃতজ্ঞ থাকবে। বক্তরা টিএ্যান্ডটির দশ হাজার শূন্য রাজস্ব পদ বিলুপ্ত না করে ওয়ার্কচার্জড এবং ক্যাজুয়াল দ্বারা পূরণ করার জন্য অনুরোধ জানান।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: