মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

ব্যাঙ

ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। ১,২,৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

মেঘ

ফ্যাশন হাউস মেঘে এসেছে ফাল্গুনের পোশাক। এসব পোশাকের নকশা করা হয়েছে লাল, কমলা, হলুদ, সাদাসহ বিভিন্ন উজ্জ্বল রঙে। নকশায় দেখা যাবে ফুল, পাখি, প্রজাপতিসহ বসন্ত ঋতুর ভিন্ন মাত্রা। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- শাহবাগের আজিজ সুপার মার্কেটে, ধানম-ির মেট্রো শপিং মলে ও মিরপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)। ফোন : ৮৬২০২৩০

কে ক্র্যাফ্ট

বসন্তে সাজে প্রকৃতি- বয়ে আনে ভালবাসার অনুভূতি। নানা পোশাকে এ সময়কে রাঙ্গাতে চায় দেশের অন্যতম প্রধান বুটিক হাউস কে ক্র্যাফ্ট।

আর এই বিশেষ আইটেমগুলো পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফ্টের বনানী ১১ নাম্বার রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, প্লাজা এ আর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশী দশ তেজগাঁও বা/এ গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার : উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক ও চট্টগ্রাম দেশীদশে।

লং লাইফ

লং লাইফ ফার্নিচারের শোরুমে সম্প্রতি নতুন ও নান্দনিক ডিজাইনের নানা ধরনের কাঠের গৃহ এবং অফিস আসবাব সামগ্রী সংগ্রহে এসেছে। শোরুম : সিদ্ধিরগঞ্জ পুল বাসস্ট্যান্ড, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ।

মোবাইল : ০১৭১১১২৬৬৩৫

সাদাকালো

সাদাকালো বরাবরের মতো এবারের একুশেও নিয়ে এসেছে নতুন ডিজাইন। ২১ সংখ্যা আর বর্ণমালার সংমিশ্রণে তৈরি হয়েছে এবারের একুশের পোশাক। অনলাইনের মাধ্যমেও একুশের পোশাক ক্রয় করতে পারেনww w.sadakalo.net।

লোভাস

সম্পূর্ণ চুলের রং করালে হেয়ার কাট ও ফুট ম্যাসেজ পাচ্ছেন সম্পূর্ণ বিনামূল্যে। পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবসের একটি পরিপূর্ণ মেক ওভার করা যাবে মাত্র ১ হাজার টাকায়। এছাড়াও ফুট ফেসিয়াল, মেনিকিউর, পেডিকিউর ও থ্রিডিং এ চারটি সেবা পাওয়া যাবে মাত্র ১ হাজার ৪৯৯ টাকায় আর স্কিন লাইটিং ফেসিয়াল, ফেস এ্যান্ড নেক ফেয়ার পলিস করানো যাবে মাত্র ১ হাজার ৩৯৯ টাকায়। এ অফার চলবে ফেব্রুয়ারি মাসজুড়ে। হটলাইন: ০১৭৮৭১৯৯৮৭১ ।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: