আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়া বোতল খুলে জঙ্গীবাদের জিন ছেড়ে দিয়েছেন

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫
  • যশোরে আ’লীগের সম্মেলনে বক্তারা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে উৎসবমুখর পরিবেশে ও বর্ণাঢ্য আয়োজনে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন বিগত কমিটির সাবেক সহসভাপতি সহিদুল ইসলাম মিলন এবং সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন শাহিন চাকলাদার। সম্মেলনে প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ বলেছেন, সারাদেশের যে পরিস্থিতি তার জন্য মাত্র একজন দায়ী। তিনি সাবেক বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া। খালেদা জিয়া আজকে যে বোতলের মধ্যে থেকে জঙ্গীবাদের জিনকে ছেড়ে দিয়েছেন, টাকা দিয়ে বাসে বোমা মারাচ্ছেন, লঞ্চে আগুন দিচ্ছেন, ট্রেন লাইন উপড়ে ফেলছেন তার ফল শুভ হবে না। জঙ্গীবাদের জন্য আপনাকেই খেসারত দিতে হবে। তিনি উল্লেখ করেন, আন্তর্জাতিক জঙ্গী সংগঠন আইএসের মতো বিএনপি-জামায়াত এখন বাসে পেট্রোলবোমা মেরে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। যা সুস্থ কোন মানুষ মেনে নিতে পারে না।

বৃহস্পতিবার যশোর ঈদগাহ ময়দানে প্রায় ত্রিশ হাজার নেতাকর্মীর উপস্থিতিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্ত্যবে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেন, পেট্রোলবোমায় পুড়িয়ে মারার কারণে যদি সংলাপ করতে হয়, তাহলে বিএনপিকে এই হত্যার দায় স্বীকার করতে হবে। কিন্তু বিএনপি তো বলছে, তারা নাকি এই পেট্রোলবোমা মারেনি। তাহলে তো তাদের সঙ্গে সংলাপ করে কোন লাভ হবে না। বিএনপি-জামায়াত যদি পেট্রোলবোমা না মারে তাহলে যে ‘ভূত’ এই বোমা ছুড়ছে তাদের সঙ্গে সংলাপ করতে হবে।

চট্টগ্রামে শ্রমিক কল্যাণ ফেডারেশন নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি এসএম লুৎফুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগরীর চকবাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে পনেরটি মামলা রয়েছে।

মানুষ পুড়িয়ে হত্যার প্রতিবাদে অগ্রণী ব্যাংকের মানববন্ধন

বুধবার রাজধানীর মতিঝিল অগ্রণী ব্যাংক প্রধান কার্যালয়ের সামনে হরতাল-অবরোধে মানুষ পুড়িয়ে হত্যার প্রতিবাদে ও বিভিন্ন দাবিতে অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ সিবিএসহ ব্যাংকের কয়েকটি সংগঠন মানববন্ধনের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখত। এ সময় ব্যাংকের পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক, সিবিএ নেতৃবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০১৫

১৩/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: