মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

শ্রমিকদের নিয়ে খালেদার অফিসে ১৬ ফেব্রুয়ারি যাবেন নৌমন্ত্রী

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ আগামী ১৬ ফেব্রুয়ারি শ্রমিকদের নিয়ে বিএনপি চেয়াপার্সন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে গিয়ে সাক্ষাত করার ঘোষণা দিয়েছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান। বুধবার বিকেলে রাজধানীর শাহবাগে আয়োজিত এক শ্রমিক সমাবেশ থেকে তিনি এ ঘোষণা দেন। এছাড়া সমাবেশে আগামী ১৩ ফেব্রুয়ারি রংপুর ও বগুড়া বিভাগে সভা, ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের সামনে মোমবাতি প্রজ্বলন এবং ১৮ ফেব্রুয়ারি মতিঝিলের শাপলা চত্বর থেকে জাতীয় পতাকা মিছিলের কর্মসূচী ঘোষণা করেন নৌ-পরিবহনমন্ত্রী।

সমাবেশে সভাপতির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, আপনি প্রস্তুত থাকুন, আমরা ১৬ তারিখ আপনার সঙ্গে সাক্ষাত করতে আসছি। আপনি ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেননি। শ্রমিকরা জীবন বাঁচানোর যুদ্ধে নেমেছে। হরতাল, পেট্রোলবোমা বন্ধ না হওয়া পর্যন্ত শ্রমিকদের এ যুদ্ধ চলবে। আপনি শ্রমিকদের চেনেন না। পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করে আপনাকে শ্রমিকরা নাকে তেল দিয়ে ঘুমাতে দেবে না।

তিনি আরো বলেন, পাকিস্তানপন্থী জামায়াতের সঙ্গে সম্পর্ক করে খালেদা জিয়া সন্ত্রাসী হামলা চালাচ্ছেন। সাচ্চা পাকিস্তানীদের তালিকা করা হচ্ছে। তাদের চিহ্নিত করে পাকিস্তানে পাঠানো হবে। সেই তালিকায় সাংবাদিক রুহুল আমিন গাজীর নামও আছে।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া লাদেনের মতো জঙ্গী হামলা চালাচ্ছেন। বিএনপির সন্ত্রাসী কর্মকা-ের সঙ্গে জনগণের কোন সম্পর্ক নেই। ২০ দলের বিষাক্ত ছোঁবলে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে।

পেট্রোলবোমা মেরে শ্রমিক ও নিরীহ মানুষ হত্যাসহ জ্বালাও-পোড়াওয়ের প্রতিবাদে শ্রমিক-কর্মচারী পেশাজীবী সমন্বয় পরিষদ এই সমাবেশের আয়োজন করে। সমাবেশে উপস্থিত ছিলেন- ইসমত কাদির গামা, এ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়, সেলিনা আক্তার প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শাহবাগ থেকে বাংলামোটর গিয়ে শেষ হয়।

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

১২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: