কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গৌরীপুরে হরতাল সমর্থক গুলিবিদ্ধ ॥ ২ পুলিশ আহত

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ গৌরীপুরে পুলিশের ওপর হরতাল সমর্থকদের ককটেল হামলার জবাবে পুলিশ গুলি চালালে সোহাগ (২২) নামে এক হরতাল সমর্থক গুলিবিদ্ধ হয়। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশী হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে। এ সময় হরতাল সমর্থকদের ককটেল হামলায় আহত হয়েছেন পুলিশের এসআই মাসুদ জামালী ও পুলিশ কনস্টেবল বাচ্চু মিয়া।

শিক্ষকের ওপর চড়াও জাবিতে দুই ছাত্রদল কর্মী আটক

জাবি সংবাদদাতা ॥ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির এক শিক্ষকের ওপর আক্রমণ করেছে ককটেল বিস্ফোরণের আসামি ছাত্রদলের এক কর্মী। বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রতœতত্ত্ব বিভাগের শিক্ষক শিকদার জুলকারনাইনের ওপর আক্রমণ করে মার্কেটিং বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রদল কর্মী রিয়াদ। আশুলিয়া থানা পুলিশ রিয়াদ ও তার সহযোগী সনেটকে গ্রেফতার করে নিয়ে যায়। জানা গেছে, উপাচার্যের বাসভবনের সামনে এবং প্রধান ফটকের সামনে ককটেল বিস্ফোরণের দায়ে অভিযুক্ত রিয়াদকে গ্রেফতার করতে বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ও আশুলিয়া থানা পুলিশ ব্যবসায় শিক্ষা অনুষদে যায়। এ সময় সহকারী প্রক্টর শিকদার জুলকারনাইন অভিযুক্ত রিয়াদকে নিয়ে অনুষদের বাইরে আসছিলেন।

ককটেল বহনকারীর জেল দিনাজপুরে শিবিরের ঝটিকা মিছিল

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ ২০ দলের হরতালের সমর্থনে বুধবার সকালে দিনাজপুর শহরের বিভিন্ন এলাকায় ছাত্রশিবির ঝটিকা মিছিল করেছে। ঢাকাগামী ৮টি দূরপাল্লার কোচ হরতালেই যথারীতি চলাচল করছে। ৪টি ইজিবাইক ও ১টি কাভার্ড ভ্যান ভাংচুর করা হয়েছে। এদিকে ককটেল বহনকারী বিএনপির ২ কর্মীকে ২ বছর করে সশ্রম কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ঘোড়াঘাট উপজেলার সোনামুখী মোড়ে এসএ পরিবহনের কাভার্ড ভ্যান ও পার্বতীপুর উপজেলার আমবাড়ীতে ৪টি ইজিবাইক ভাংচুর করে অবরোধকারীরা। এ ঘটনায় ৩ জন হেলপার আহত হয়েছে। বিজিবির হাতে ৪টি ককটেলসহ আটক মোস্তাকিম সরকার ও শাহিনুর ইসলামকে বুধবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ২ বছর করে সশ্রম কারাদ- প্রদান করেন।

নওগাঁয় অস্ত্রসহ সন্ত্রাসী আমিনুল আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১১ ফেব্রুয়ারি ॥ বুধবার সকালে নওগাঁর ধামইরহাটে বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ আমিনুল ইসলাম নামে ১ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। পুলিশ দুপুরে তাকে নওগাঁ আদালতে প্রেরণ করেছে।

মাগুরায় সংঘর্ষ আহত ৩ ॥ ১৫ বাড়ি ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, মাগুরা , ১১ ফ্রেরুয়ারি ॥ সদর উপজেলার আমুড়িয়া গ্রামে বুধবার সকালে আওয়ামী লীগের দু’ গ্রুপের সংঘর্ষে তিনজন আহত এবং ১৫টি বাড়ি ভাংচুর হয়েছে। কুচুয়ামোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিক মোল্লা ও আওয়ামী লীগ নেতা হাতেম মোল্লার গ্রুপের মধ্যে সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেনের এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ¦ চলে আসছে।

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারী ২০১৫

১২/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: