মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘এগিয়ে চলো বাংলাদেশ’

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫
  • বিশ্বকাপ উপলক্ষে কনসার্ট
  • স্লোগানে মাতবে দেশ

স্পোর্টস রিপোর্টার ॥ আর মাত্র তিনদিন। এরপরই শুরু হয়ে যাবে বিশ্বকাপ ক্রিকেট। এবারের আসরটি অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড যৌথভাবে আয়োজন হলেও দেশের দর্শকদের মাতিয়ে তুলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করেছে কনসার্ট। বিশ্বকাপের উন্মাদনাকে জাগিয়ে তোলা এ কনসার্টের মূল উদ্দেশ্য। আর ‘এগিয়ে চলো বাংলাদেশ’ স্লোগানে মাতবে দেশ। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আয়োজন করা হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে এই কনসার্ট।

তিনটি ভেন্যুতে এই কনসার্ট আয়োজিত হবে। বুধবার খলুনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম কনসার্ট। এরই মধ্যে খুলনায় সব টিকেট বিক্রি হয়ে গেছে। খুলনায় টিকেটের মূল্য ধরা হয়েছে ১০০, ৩০০ ও ৫০০ টাকা। দুপুর দেড়টার দিকে কনসার্ট অনুষ্ঠিত হবে। দর্শকদের জন্য গেট খুলে দেয়া হবে দুপুর সাড়ে ১২টায়। খুলনার কনসার্টে অংশ নেবে- মাইলস, নেমেসিস ও শুভ এ্যান্ড ফ্রেন্ডস। ১২ ফেব্রুয়ারি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে হবে দ্বিতীয় কনসার্ট। খুলনার মতো চট্টগ্রামেও একই থাকছে টিকেটের মূল্য। একই সময়ে শুরু হবে কনসার্টটি। এখানে গান পরিবেশন করবে- এলআরবি, ওয়ারফেজ ও তীরন্দাজ। চট্টগ্রামে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের দামপাড়া শাখায় টিকেট পাওয়া যাবে। এছাড়া কনসার্টের দিন স্টেডিয়াম এলাকায় অস্থায়ী বুথে টিকেট পাওয়া যাবে। সর্বশেষ ১৩ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ও শেষ কনসার্টটি অনুষ্ঠিত হবে। ঢাকায় টিকেটের মূল্য ধরা হয়েছে ১০০, ৫০০ ও ১০০০ টাকা। বিকেল সাড়ে ৩টার দিকে কনসার্ট শুরু হবে। দর্শকদের জন্য গেট উন্মুক্ত করে দেয়া হবে দুপুর দেড়টার দিকে। ঢাকায় ইউসিবির দুটি শাখায় টিকেট পাওয়া যাবে। শাখা দুটি হলো বসুন্ধরা ও ধানম-ি শাখা। গান পরিবেশন করবেন- বাপ্পা এ্যান্ড ফ্রেন্ডস, ওয়ারফেজ, মাইলস, এলআরবি। এছাড়া মমতাজও এখানে গান পরিবেশন করবেন। ঢাকায়ও কনসার্টের দিন অস্থায়ী বুথে টিকেট পাওয়া যাবে।

মঙ্গলবার মিরপুরে কনসার্ট নিয়ে সংবাদ সম্মেলন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন ছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- সহসভাপতি মাহবুব আনাম, বোর্ড পরিচালক জালাল ইউনুস, সিরাজুল ইসলাম, শওকত আজিজ রাসেল, আবু আউয়াল চৌধুরী ভুলু, ইউসিবির পরিচালক প্রমুখ। এ সম্মেলনেই কনসার্ট সম্বন্ধে বিস্তারিত জানানো হয়।

বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘বিশ্বকাপ নিয়ে আমাদের অনেক পরিকল্পনা ছিল। কিন্তু রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে ছোট করে কিছু পরিকল্পনা করেছি। দল হারুক কিংবা জিতুক সেটা বড় কথা নয়। দলকে সাপোর্ট দেয়ার প্রয়াসে ক্রিকেট ভক্তদের মধ্যে একটা হাইপ তোলার চেষ্টা করব এই কনসার্টের মাধ্যমে।’

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

১১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: