কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাফুফে লটারি ॥ প্রথম পুরস্কার পেয়েছে ঙ ৪০৬৩৯৩

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ ‘বাফুফে লটারি ২০১৪’ এর ড্র মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাঃ আনিছুর রহমানে সভাপতিত্বে এবং কমিটির সদস্যদের উপস্থিতিতে মতিঝিলের বাফুফে ভবনের কনফারেন্স কক্ষে দুপুরে ড্র অনুষ্ঠিত হয়। এ ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মোট ৫০ লাখ টাকার সর্বমোট ১১৬৫টি পুরস্কার ড্র এর মাধ্যমে ঘোষিত হয়। প্রথম পুরস্কার ৩০ লাখ টাকা পেয়েছে ঙ ৪০৬৩৯৩ নম্বর লটারির টিকেটধারী। দ্বিতীয় পুরস্কার ৫ লাখ টাকা পেয়েছে খ ৪৪৫৭০১ এবং তৃতীয় পুরস্কার ১ লাখ ৬০ হাজার টাকা পেয়েছে চ ২৬২৬৭৫ নম্বর টিকেট। ড্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের প্রাইজ বন্ড শাখার উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, বাফুফে সহ-সভাপতি বাদল রায়, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগসহ সদস্যবৃন্দ।

বাফুফের বর্তমান কার্যনির্বাহী কমিটি উদীয়মান ও প্রতিভাবান তরুণ খেলোয়াড় সৃষ্টিসহ ফুটবলের পুনর্জাগরণ ও দেশের ফুটবলের উন্নয়নের স্বার্থে তহবিল সংগ্রহরে জন্য লটারি কার্যক্রম চালু করে। গত বছর ১০ নবেম্বর ২০ টাকা মূল্যে লটারি কিনতে পেরেছেন দেশের মানুষ ৯ ফেব্রুয়ারি পর্যন্ত। অবশেষে সেটার ড্র অনুষ্ঠিত হলো।

ড্রয়ের ফল ॥ প্রথম পুরস্কার ৩০ লাখ টাকা ঙ ৪০৬৩৯৩, দ্বিতীয় পুরস্কার ৫ লাখ টাকা খ ৪৪৫৭০১, তৃতীয় পুরস্কার ১ লাখ ৬০ হাজার টাকা চ ২৬২৬৭৫, চতুর্থ পুরস্কার ৬টি- প্রতিটি ১০ হাজার টাকা করে পেয়েছে জ ৫৫২২৯১, ঞ ২৩০৪১৬, চ ২৬৪০৪৯, ছ ২১৫৪২৩, ঘ ২১৩০৩৭ ও ছ ২১০৪৯৭ এবং পঞ্চম পুরস্কার ৬টি- প্রতিটি ৫ হাজার টাকা করে ঘ ২৫৭৮০৯, ছ ২৯০৬৪৪, চ ৪৯৪৬০৯, গ ১২৫১১৩, জ ২৮১২৮৩, ঙ ৪৩১৬৬০। এছাড়া ষষ্ঠ পুরস্কার প্রতিটি দুই হাজার টাকা মূল্যমানের মোট ৫০টি, সপ্তম পুরস্কার প্রতিটি ১৫০০ টাকা মূল্যমানের মোট ১০০টি এবং অষ্টম পুরস্কার প্রতিটি ১০০০ টাকা মূল্যমানের মোট ১০০০টি প্রদান করা হয়েছে। ড্রয়ের পুরো ফল ইন্টারনেটে বাফুফের ওয়েবসাইট :ww w.bff.com.bd/bff তে দেখা যাবে।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৫

১১/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: