কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

চালকের বুদ্ধিমত্তায় পেট্রোলবোমা থেকে বেঁচে গেল তিন প্রাণ ॥ পুরস্কার

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জামায়াত নেতার ব্যবসায়িক প্রতিষ্ঠান সংলগ্ন এলাকায় বসে অবরোধকারীদের ছোড়া পেট্রোলবোমা হামলার পরে নিজের বুদ্ধিমত্তায় তিনটি প্রাণ রক্ষা করার সাহসিকতা দেখানোর জন্য পিকআপ চালক হাবিবুর রহমানকে পুরস্কৃত করেছে পুলিশ। সোমবার সকালে জেলার আগৈলঝাড়া থানায় জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার পুরস্কার স্বরূপ হাবিবুর রহমানের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দিয়েছেন।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে ফল বোঝাই করে পিকআপটি (খুলনা মেট্রো ন ১১-০৮৩৩) বরিশালের উদ্দেশে আসছিল। পথিমধ্যে গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলা সদর সংলগ্ন বাইপাশ সড়কের কুয়াতিয়ারপাড় নামকস্থানের এক জামায়াত নেতার বেকারির সন্নিকটে বসে রবিবার দিবাগত রাত দুইটার দিকে ফলবাহী পিকআপে অবরোধকারীরা পেট্রোলবোমা নিক্ষেপ করে। এ সময় পিকআপের চালক হাবিবুর রহমান কৌশলে পিকআপটি পিছিয়ে নেয়ায় পিকআপে থাকা গাড়ির মালিক আলতাফ হেসেন, ফলের মালিক মামুন ও চালক হাবিবুর রহমান দুর্ঘটনার হাত থেকে প্রাণেরক্ষা পায়। তবে পিকআপটি আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে পেট্রোলবোমার আলামত উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে সোমবার ভোরে ছাত্রদল ক্যাডার মোঃ আলিমুনকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এক ছেলে আগুনে দগ্ধ অন্য ছেলে পানিতে নিখোঁজ শোকে মারা গেলেন বাবা

সংবাদদাতা, ভাঙ্গা, ফরিদপুর, ৯ ফেব্রুয়ারি ॥ নাশকতার আগুনে দগ্ধ ছেলে আরিফ বার্ন ইউনিটে চিকিৎসাধীন, অপর ছেলে সজিব অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে নিখোঁজ। বেদনা সইতে না পেরে পিতা আমির আলী মারা গেছেন।

জানা যায়, ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামের আমির আলী শিকদারের ছেলে আরিফ শিকদার গত ৩ ফেব্রুয়ারি সকালে কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমার আগুনে দগ্ধ হন। ওই বাসের ৭ যাত্রী মারা গেলেও আরিফ দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন। গত ২৯ জানুয়ারি আরিফের ছোট ভাই সজিব শিকদার অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে ট্রলারডুবিতে নিখোঁজ হন। নিখোঁজ ছোট ভাইকে খুঁজতে কক্সবাজার গিয়েছিলেন আরিফ। কিন্তু ভাইয়ের সন্ধান না পেয়ে ফেরার পথে অগ্নিদগ্ধ হন।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

১০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: