মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

রেড ক্রিসেন্ট লটারির বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ২০তম লটারির বিজয়ী ভাগ্যবানদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রথম পুরস্কার এর ২৫ লাখ টাকার চেক গ্রহণ করে পুরস্কার বিজয়ী ভোলার চরফ্যাশান উপজেলার মোঃ নুরনবী। এছাড়াও অন্যান্য বিজয়ীরাও পুরস্কারের অর্থ ও চেক গ্রহণ করেন। সোমবার বেলা ১১ টায় সোসাইটির ট্রেনিং রুমে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ক্রেতাদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান প্রফেসর ডাঃ এমএস আকবর, এমপি। বিশেষ অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার এ্যাডভোকেট তৌহিদুর রহমান, শেখ রইসুল আলম ময়না ও লুৎফর রহমান চৌধুরী হেলাল, বিএমএম মোজহারুল হক, এনডিসি। স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির তহবিল সংগ্রহ বিভাগের পরিচালক সিরাজুল ইসলাম মোল্লা। -বিজ্ঞপ্তি

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা ॥ নওগাঁয় ঘাতক স্বামী আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৯ ফেব্রুয়ারি ॥ বদলগাছীতে এক দিনমজুর তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর শয়নঘরে রশিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করলেও তার শেষরক্ষা হলো না। ওই পাষ- স্বামী নুরু মিয়া (৫০) পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী তাকে ধরে এনে মিঠাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আটকে রাখে। উপজেলার মিঠাপুর গ্রামে সোমবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, নুরু মিয়ার স্ত্রী মোছাঃ বেগম (৪২) সকালে ভাত রান্না করার জন্য তরকারি কাটছিলেন। এ সময় নুরু মিয়া মিঠাপুর বাজার থেকে বাড়িতে আসে। কিছুক্ষণ পরেই নুরু মিয়া তার স্ত্রী বেগম গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে চিৎকার শুরু করে। প্রতিবেশীরা এগিয়ে এলে নুরু মিয়া তার স্ত্রীর লাশ বাড়ির উঠানে ফেলে রেখে চলে যায়। প্রতিবেশীদের ভাষ্যমতে, তরকারি কাটার সময় নুরু মিয়া তার স্ত্রী বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে সে তার শয়নঘরে বাঁশের তীরে রশি ঝুলিয়ে রাখে। এ ঘটনার পর নুরু মিয়া তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে নুরুর প্রতিবেশী বিরু হোসেন লোকজনের সহায়তায় তাকে মিঠাপুর বাজার থেকে ধরে এনে মিঠাপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আটকে রাখেন। প্রতিবেশী শারমিন আক্তার বলেন, চিৎকার শুনে তিনিসহ অন্যরা নুরুর বাড়িতে গিয়ে তার স্ত্রীর লাশ শয়নঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, ঘটনাটি জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৫

১০/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: