আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মেসি পিএসজিতে যোগ দেবেন!

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ বার্সিলোনা ছাড়ছেন লিওনেল মেসি! কোচ লুইস এনরিকের সঙ্গে চলছে ঝামেলা। যে কারণে ন্যুক্যাম্পে আর থাকছেন না আর্জেন্টাইন অধিনায়ক। সম্প্রতি এমন খবরে ছেয়ে যায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম। এরপর সব গুঞ্জন আর আলোচনা-সমালোচনায় জল ঢেলে দেন স্বয়ং মেসিই। এক সাক্ষাতকারে সাবেক রেকর্ড টানা চারবারের ফিফা সেরা ফুটবলার স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, ‘আমি কোথাও যাচ্ছি না, যা বলা হয়েছে সব মিথ্যা’।

কিন্তু ফিফা ব্যালন ডি’অরের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আবারও ক্লাব ছাড়ার মতো ইঙ্গিতপূর্ণ কথা বলেন মেসি। এরপর গত মাস খানেক এ নিয়ে তেমন কথা হয়নি। অবশেষে আবারও বিষয়টি আলোচনায় এনেছেন ফরাসী ক্লাব প্যারিস সেইন্ট-জার্মেইনের ডিফেন্ডার ম্যাক্সওয়েল। শনিবার এক সাক্ষাতকারে ব্রাজিলিয়ান এই ফুটবলার বলেছেন, আমার বিশ্বাস একদিন পিএসজিতে যোগ দেবেন মেসি।

সাক্ষাতকারে ম্যাক্সওয়েল বলেন, এটা বলা কঠিন যে আমি যাদের বিরুদ্ধে খেলেছি তাদের মধ্যে কে সেরা। আমি অনেক গ্রেট ফুটবলারদের সঙ্গে খেলেছি। কিন্তু আমি মেসিকে পছন্দ করি। এরপর ম্যাক্সওয়েল বলেন, এই প্রশ্নের জবাব দেয়া খুব কঠিন যে আমি মেসিকে পিএসজিতে আসতে অনুপ্রাণিত করছি কিনা। কিন্তু আমি মেসিকে চাই। তার সঙ্গে খেলাটা অসাধারণ ব্যাপার। এর আগে গুঞ্জন রটে, চেস ফেব্রিগাস মেসিকে চেলসিতে নিতে চেষ্টা করছেন। পরে অবশ্য স্প্যানিশ তারকা বিষয়টি অস্বীকার করেন। ন্যুক্যাম্প ছাড়া প্রসঙ্গে মেসি বলেছিলেন, আমার বার্সিলোনা ছেড়ে যাওয়ার কোন ইচ্ছা নেই। না চেলসির জন্য, না ম্যানচেস্টার সিটির জন্য। মানুষ যা বলছে, এসব নিয়ে আমি খুবই ক্লান্ত। আমি ক্লাবকে কাউকে বরখাস্ত করতেও বলিনি। আর্জেন্টাইন অধিনায়ক বলেন, যা কিছু বলা হয়েছে সব মিথ্যা। আমি মানুষকে জানাতে চাই, যা বলা হয়েছে সব ভুয়া। বার্সিলোনার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে এই দলটির ক্ষতি করার জন্য মানুষ এসব করছে বলে উল্লেখ করে মেসি বলেন, মানুষ এসব বলে, কারণ তারা আমাদের ক্ষতি করতে চায়। এটা কষ্ট দেয়, কারণ এটা বার্সিলোনার মানুষদের কাছ থেকেই এসেছে। আমাদের অবশ্যই সংঘবদ্ধ থাকতে হবে।

তবে মেসিকে পেতে যে অন্য ক্লাবগুলো এখনও মুখিয়ে আছে ম্যাক্সওয়েলের কথাতে তা স্পষ্ট।

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫

০৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: