মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভবনের নিরাপত্তা কর্মী রুদ্রপালের জামিন আপীল বিভাগে স্থগিত

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫
  • সাগর-রুনী হত্যা মামলা

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনী হত্যা মামলায় গ্রেফতার ভবনের নিরাপত্তাকর্মী রুদ্রপালের জামিন স্থগিত করেছে সুপ্রীমকোর্টের আপীল বিভাগ। রবিবার আপীল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী রাষ্ট্র্রপক্ষের এক আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে গত ২৭ জানুয়ারি হাইকোর্টের একটি বেঞ্চ পলাশের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে। এর বিরুদ্ধে চেম্বার আদালতে রাষ্ট্রপক্ষে আবেদন করা হলে রবিবার এর শুনানি হয়। আদালতে রাষ্ট্র্রপক্ষে ছিলেন অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা ও ডেপুটি এ্যাটর্নি জেনারেল বিশ^জিৎ দেবনাথ।

সাংবাদিক দম্পতি সাগর-রুনী ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পূর্ব রাজাবাজারে নিজেদের ভাড়া বাসায় খুন হন। পরে হত্যারহস্যের কিনারা করতে না পারায় হাইকোর্টের নির্দেশে ২০১২ সালের ১৮ এপ্রিল মামলাটি পুলিশ থেকে র‌্যাবে স্থানান্তর করা হয়। পরে একই বছরের অক্টোবরে সন্দেহভাজন হিসেবে পলাশকে গ্রেফতার করে পুলিশ। সেই থেকে প্রায় ২৮ মাস কারাগারে আটক থাকলেও আদালতে পলাশের বিরুদ্ধে এখনও হত্যায় জড়িত থাকার কোন প্রমাণ দিতে পারেনি পুলিশ। পলাশের বাড়ি মৌলভীবাজারের জুড়ী উপজেলায়।

প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী ২০১৫

০৯/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: