রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পিরোজপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বোমাবাজ নিহত

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ৭ ফেব্রুয়ারি ॥ স্বরূপকাঠিতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বাচ্চু নামে এক বোমাবাজ সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জগৎপট্টি এলাকায় শুক্রবার রাত ১১টায় বাচ্চু সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে থাকে। এতে এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করে । পরে তার ব্যাগের মধ্যে থাকা এক বোতল পেট্রোলসহ বাচ্চুকে পুলিশে দেয় তারা। পুলিশ বাচ্চুকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, পৌর এলাকার ৭নং ওয়ার্ড বিএনপি নেতা মাও. মোঃ দেলোয়ার হোসেন তাকে স্বরূপকাঠি বাজার এবং বাসস্ট্যান্ডের বাসে আগুন দেয়ার জন্য ভাড়া করে। পরে বাচ্চুর দেয়া তথ্য অনুযায়ী পুলিশ তাকে নিয়ে ফেরিঘাট এলাকায় বোমা উদ্ধার করতে গেলে সেখানে ওঁৎ পেতে থাকা বাচ্চুর সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময় হয়। গোলাগুলির একপর্যায়ে বাচ্চু গুলিবিদ্ধ হয়। এ সময় পুলিশের এসআই মামুনর রশিদ পল্টন ও কনস্টেবল বাবুল দাস আহত হন। ঘটনাস্থল থেকে দু’টি ককটেল ও দুই বোতল পেট্রোল উদ্ধার করা হয়েছে। পুলিশ গুলিবিদ্ধ বাচ্চুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বাচ্চু উপজেলার আউরিয়া গ্রামের মোঃ আব্দুল জব্বারের ছেলে। পুলিশ মাওলানা দেলোয়ার হোসেনকে আটক করেছে।

ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, মাওলানা দেলোয়ারের বিরুদ্ধে একাধিক মামলা আছে। বাচ্চু যেহেতু সাভারে থাকত, সেখানে খোঁজ নেয়ার পর তার সম্পর্কে জানা যাবে।

প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী ২০১৫

০৮/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: