মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৫
  • তরুণ-তরুণীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী সোহেল ভূঁইয়ার, শ্বশুর, শাশুড়ি ও মামাতো দেবরকে আটক করেছে। রূপনগর ও দারুস সালাম এলাকায় তরুণ-তরুণী আত্মহত্যা করেছে। পুরান ঢাকার গে-ারিয়া রেললাইনে আগুন পোহাতে গিয়ে কাপড়ে আগুন লেগে এক বৃদ্ধার অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভোরে খিলগাঁও থানাধীন দক্ষিণ বনশ্রী এলাকায় মুন্নি আক্তার (২২) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ বনশ্রীর ৮ নম্বর রোডের ৯ নম্বর বাসা থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত মুন্নির স্বামীর নাম সোহেল ভূঁইয়া। গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার মেন্দি গ্রামে। তিনি স্বামীর সঙ্গে শ্বশুর-শাশুড়ি নিয়ে বনশ্রীর ওই বাড়িতে ভাড়া থাকতেন। খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজ ভূঁইয়া জানান, ভোরে খবর পেয়ে বনশ্রীর ওই বাসার খাটের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর ঘটনা রহস্যজনক। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। এ ঘটনায় তার স্বামী, শ্বশুর, শাশুড়ি ও মামাতো দেবরকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। এদিকে বৃহস্পতিবার গভীররাতে রূপনগর থানাধীন দুয়ারিপাড়ার এক বাড়ি থেকে জান্নাতুল (১৭) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মধ্যরাতে দুয়ারিপাড়ার স্মরণিকা হাউজিংয়ের ৩ নম্বর রোডের ৬ নম্বর বাসা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। রূপনগর থানার উপপরিদর্শক ফিরোজ ওয়াহিদ জানান, জান্নাতুল ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। অন্যদিকে একই সময়ে দারুস সালাম থানাধীন হরিরামপুর এলাকায় রবিউল (১৯) নামে এক তরুণ আত্মহত্যা করেছে। পরে শুক্রবার সকালে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। দারুস সালাম থানার উপপরিদর্শক ফজলে রহমান জানান, সালাউদ্দিনের বাসায় ওই যুবক কাজ করতেন।

অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু ॥ শুক্রবার সকালে ঢাকা রেলওয়ে পুলিশ পুরান ঢাকার গে-ারিয়া রেললাইনের পাশ থেকে অজ্ঞাত (৭৫) এক বৃদ্ধার অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৫

০৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: