আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কক্সবাজারে সিলিন্ডার বিস্ফোরণে ছয় ঘর ভস্মীভূত, অগ্নিদগ্ধ ৩

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজার পশ্চিম বাহারছড়া কবরস্থান পাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকা-ে ৬টি ঘর ভস্মীভূত ও বাড়ির মালিকসহ তিনজন অগ্নিদগ্ধ হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে বাহারছড়া সেলিমের বাড়িতে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ দুইজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানিয়েছে, পশ্চিম বাহারছড়া কবরস্থান পাড়ার মোঃ সেলিম নামে এক ব্যক্তির বাসায় ব্যবহৃত গ্যাস সিলিন্ডার বিকল হয়। শুক্রবার দুপুর ১২টার দিকে ওই বাড়িতে মেকানিক গিয়ে সিলিন্ডার মেরামত করার সময় হঠাৎ ওই সিলিন্ডার বিকট আওয়াজে বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে এ আগুন ছড়িয়ে পড়লে মোঃ সেলিমের টিনশেড সেমিপাকা বাড়ি ও সেমিপাকা ৫টি ভাড়া বাসা আগুনে পুড়ে ভস্মীভূত হয়। আগুন নেভাতে গিয়ে সেলিম, গ্যাস মেকানিক পারভেজ ও ভাড়াটিয়া রিপন শীল অগ্নিদগ্ধ হয়।

খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে এবং দগ্ধদের উদ্ধার করে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে এবং সেখানে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভাড়াটিয়া দিলিপ ধর, লায়লা বেগম, মোহাম্মদ শাহজাহান, শাকিলা পারভীন জানান, অগ্নিকা-ে তাদের বাসার সব মালামাল পুড়ে গেছে। তাদের মতে প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লক্ষাধিক টাকা হবে। অগ্নিকা-ের পর জেলা প্রশাসন, জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসনসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রকাশিত : ৭ ফেব্রুয়ারী ২০১৫

০৭/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: