রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

এড্রয়েট

১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে মানেই শুভেচ্ছা ও ভাব-বিনিময়ের দিন। দিবসটিকে ঘিরে প্রেমিক প্রেমিকাদের মাঝে অচেনা উষ্ণ উন্মাদনার সৃষ্টি হয়। একে অপরের মুখোমুখি হওয়ার প্রতীক্ষার প্রহর গুনতে থাকে প্রেমিক প্রেমিকারা। ওই দিনে ভালোবাসার মানুষটির সামনে নিজেকে কিভাবে সুন্দর করে উপস্থাপনা করা যায় এই নিয়ে অনেকেই পড়েন দ্বিধা-দ্বন্দ্বে। কাপলদের সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপনার জন্য এড্রয়েট তৈরি করেছে নতুন ডিজাইনের পোশাক। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, গোলাপি, সাদা, কমলা, কালো, হলুদ, সবজু প্রভৃতি। দিবসটি যেহেতু ভালোবাসার, তাই সব ধরনের বয়েসীদের জন্যই থাকছে এড্রয়েটের পোশাক। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে, এ্যামব্রয়ডারি, মেশিন এ্যাম্বয়ডারি এপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। দামের ক্ষেত্রেও দেয়া হয়েছে বিশেষ ছাড়! মোবাইল ০১৭১৩৩৬৬৫০৩, ৮৮৩৫১২২

ব্যাঙ

তারুণ্যের জয়ধ্বনিতে মুখরিত ব্যাঙ যে কোন উৎসবে তারুণ্যেরই জয়গান গেয়ে থাকে। তাই বরাবরের মতো এবারও ফ্যাশন হাউস ব্যাঙ ভালোবাসা দিবসের উৎসবকে কেন্দ্র করে ভালোবাসার রং লাল’র কথা মাথায় রেখে লাল রং এর দৃষ্টিনন্দন কাতুয়া এনেছে। এছাড়াও দেশের বৃহৎ পছন্দের ব্রান্ড ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, পাঞ্জাবিসহ সবরকম মানানসই পোশাক। ১,২,৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহ্Ÿাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

মাদল

ভালোবাসা দিবস উপলক্ষে মাদল আয়োজন করেছে সেলফি প্রতিযোগিতা। প্রিয়জনের সঙ্গে তুলে রাখা বা সদ্য তোলা সেলফি পাঠিয়ে দিলেই মিলবে পুরস্কার। এজন্য যা করতে হবে তা হলো, ভালোবাসার মানুষের সঙ্গে তোলা সেলফি টি পোস্ট করতে হবে মাদলের ফেসবুক পেজে (িি.িভধপবনড়ড়শ.পড়স/গধফড়ষতড়হব)।

বিচারকদের রায়ে নির্বাচিত ২০টি সেলফি থেকে তিনটি সেলফিকে সেরা ঘোষণা করা হবে। সবচেয়ে বেশি লাইক আর বিচারকদের রায়ে নির্বাচন করা হবে এই তিনটি সেলফি। তাদের জন্য থাকছে পুরস্কার। সেলফি পাঠানোর শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি ২০১৫। বিস্তারিত মাদল, ৫৬/৪ পশ্চিম পান্থপথ, ঢাকা (স্কয়ার হাপাতালের পশ্চিমে, স্বপ্ন’র উপরে) চতুর্থ তলা, ঢাকা। ফোন ০১৯৫৫৫৫২০৮০।

বার্ডস আই

বসন্ত আসতে আর বেশি দেরি নেই। আসছে বিশ্ব ভালবাসা দিবসও। পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবস সামনে রেখে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে শত শত ডিজাইনের আকর্ষণীয় রঙের নান্দনিক পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাচ্ছে বাহারী ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট, শট পাঞ্জাবি, লং পাঞ্জাবি, সেমি লং পাঞ্জাবি। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাওয়া যাবে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনী, গোলাপী, কালো প্রভৃতি রঙে। এসব টি-শার্ট ও পলো শার্ট পাইকারি ও খুচরা বিক্রি হয়। ঠিকানা : বার্ডস আই, ২৬, ৮, ৯ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

মুসলিম কালেকশন

নতুন বছর, ফাল্গুন ও ভালোবাসা দিবসকে সামনে রেখে নতুন এক্সক্লুসিভ ডিজাইন শার্ট এনেছে তারুণ্যের ব্রান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ। ছেলেদের ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্টও রয়েছে। শতভাগ সূতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এসব শার্ট তৈরি করা হয়েছে তরুণদের প্রয়োজন ও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া পাচ্ছে এখানে। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬, হট লাইন: ০১৭৬১৫২২২২১।

ফড়িং

প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী পালন হয়ে আসছে ভালবাসা দিবস। দিবসটিকে মাথায় রেখে ফ্যাশন হাউস ফড়িং তরুণ প্রেমিক-প্রেমিকা ছাড়াও পরিবারের সবার জন্য ডিজাইন করেছে বেশকিছু পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট প্রভৃতি। শীত ও দিবসের কথা চিন্তা করে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে গোলাপি, নীল হলুদ, লাল, টিয়া, সাদা, কমলা, কালো, সবজু আকাশী প্রভৃতি। ভালবাসার আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি উৎসব। বসন্তকে সামনে রেখেও তৈরি করা হয়েছে সব ধরনের পোশাক।

যোগাযোগ : ২৫/১১ তাজমহল রোড, মোহাম্মদপুর ঢাকা।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

০৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: