কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পোশাকে বিশ্বকাপ ক্রিকেট

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

আর মাত্র ক’টা দিন বাকি। শুরু হতে যাচ্ছে ১১তম আইসিসি বিশ্বকাপ ক্রিকেট। প্রতিবারের মতো এবারও আমাদের প্রত্যাশা আকাশচুম্বী। ধারণা করা হচ্ছে দল হিসেবেও বেশ ব্যালেন্সড একটা টিম। তাই এবারের বিশ্বকাপের আমেজটা বেশি হবারই কথা। তবে প্রচার যথেষ্ট কমতি আছে বলে ক্রিকেটপ্রেমীদের সেই উন্মাদনার বহির্প্রকাশ এখনও খুব একটা দেখা যাচ্ছে না। তাই বলে থেমে থাকেনি ফ্যাশন হাউসগুলো। এরই মধ্যে বিশ্বকাপ ক্রিকেট খেলাকে সামনে রেখে বেশ কিছু ফ্যাশন হাউস নিয়ে এসেছে ব্যতিক্রমধর্মী নতুন ডিজাইনের টি-শার্ট। সেই সঙ্গে নিয় এসেছে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ জার্সি। বিশ্বকাপের আমেজ ভক্তদের মাঝে অব্যাহত রাখতেই ফ্যাশন হাউসগুলোর এমন আয়োজন।

বাঙালির আবেগের কথা সর্বজনবিদিত। সেই আবেগের বহির্প্রকাশ ঘটেছে বিভিন্ন ফ্যাশন হাউসের ড্রেসগুলোতেÑ এমনই বললেন ফ্যাশন হাউসের এক কর্মকর্তা। ছেলেমেয়ে উভয়ের টি-শার্ট পাওয়া যাবে এই শো-রুমগুলোয়। টি-শার্টগুলো তৈরি করা হয়েছে নানান শিরোনামে। ‘বাংলাদেশ’, ‘সাবাস বাংলাদেশ,’ ‘গর্জে উঠো বাংলাদেশ’, ২, ৪, ৬- হবে হবেই জয়, ‘জেগে উঠো বাংলাদেশ’ এমনসব শিরোনামে টি-শার্টগুলো পাওয়া যাচ্ছে। বেশিরভাগ টি-শার্টেই সবুজ রঙের প্রাধান্য দেয়া হয়েছে। তবে বিক্রেতারা বলছেন, প্রচার পর্যাপ্ত পরিমাণে হচ্ছে না বলে ড্রেস কেনার প্রতি ভক্তদের আগ্রহ বা তাদের উন্মাদনাটা খুব একটা দেখা যাচ্ছে না। খুব বেশি ক্রেতা দেখা যাচ্ছে না শো-রুমগুলোয়। বরণ ফ্যাশন হাউস ছাড়াও আজিজ সুপার মার্কেটের দু’একটি দোকানে বিশ্বকাপকে সামনে রেখে নতুন ডিজাইনের টি-শার্ট ও অন্যান্য পোশাক বাজারে আনা হয়েছে।

মাঠে বসে খেলা দেখার সৌভাগ্য হবে না তাতে কী ? বাসায় বসে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি পরে বিশ্বকাপের আমেজটা ঘরে বসেই তৈরি করে ফেলুন। এলিফ্যান্ট রোডে অবস্থিত ইউটি স্পোর্টসে পাওয়া যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি। তাই ক্রিকেটপ্রেমীরা জলদি কিনে ফেলুন এই জার্সি আর বাসায় বসে উপভোগ করুন বিশ্বকাপ খেলার আনন্দ।

বাংলাদেশ ক্রিকেট দলকে অনুপ্রাণিত করতে আর নিজের মাঝে বিশ্বকাপ উন্মাদনা ধরে রাখতে বিশ্বকাপের আমেজ ড্রেসে তুলে আনার প্রতি শো-রুমগুলোর বিশ্বকাপ ফ্যাশনের এমনসব আয়োজন বরণে ক্রিকেটভক্তদের জন্য টিÑশার্ট পাওয়া যাচ্ছে ১৯০-২৫০ টাকায় এবং জার্সি পাওয়া যাচ্ছে ২৮০-৩৫০ টাকায়। ইউটি স্পোর্টসে জার্সি পাওয়া যাচ্ছে ৬০০-১৮০০ টাকায়। কয়েকটি ফ্যাশন হাউসের ঠিকানা দেওয়া হলো পাঠকের সুবিধার্থে। বরণ ২১, ৩১ নং দোকান, আজিজ সুপার মার্কেট (নিচতলা), শাহবাগ, ঢাকা-১০০০। ইউটি স্পোর্টস শো-রুম: ৮৭/১, ড. কুদরাত-ই-খোদা, এলিফ্যান্ট রোড, জিএম প্লাজা (২য় তলা), ঢাকা-১২০৫।

ফ্যাশন ডেস্ক

ছবি : কামরুল আবির

মডেল : ডলার, তাসফিও চন্দন

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

০৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: