রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনা ॥ বাবা-মেয়েসহ হত ৬

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫
  • আহত ৫১

জনকণ্ঠ ডেস্ক ॥ দক্ষিণ কেরানীগঞ্জে বাসের ধাক্কায় বাবা-মেয়ের মৃত্যু ও অপর মেয়ে আহত হয়েছে। এছাড়া ফরিদপুরে নসিমন চালক ও বৃদ্ধা, গাইবান্ধায় স্কুলছাত্র, ভোলায় আরোহী নিহত হয়েছে। ময়মনসিংহের ভালুকায় মিল শ্রমিকসহ ৫০ যাত্রী আহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদেরÑ

কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাজকন্যা (৪) নামের ছোট মেয়েকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। নিহতরা হচ্ছেন পিতা সিরাজুল ইসলাম মিন্টু (৪২) ও তার বড় মেয়ে আহমেদ বাওয়ানী উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী সুকন্যা (১৩) । বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্র জানায়,সকালে কদমতলীর বাসা থেকে সিরাজুল ইসলাম মিন্টু তার মোটরসাইকেলযোগে বড় মেয়ে সুকন্যা (১৩) ও ছোট মেয়ে রাজকন্যা (৪) কে আব্দুল্লাহপুর বেড়াতে যাচ্ছিল। দুপুর দেড়টার দিকে আবদুল্লাহপুরের কাছাকাছি পৌঁছালে পেছন থেকে আসা গাংচিল পরিবহনের একটি মাওয়াগামী যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রাণ হারান পিতা সিরাজুল ইসলাম মিন্টু ও বড় মেয়ে সুকন্যা ।

ফরিদপুর ॥ পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা ও এক নসিমন চালক নিহত হয়েছে। জানা যায়, ফরিদপুরের গজারিয়ায় বৃহস্পতিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় খোকন (৩০) নামের এক নসিমন চালক নিহত হয়। শহরতলীর গজারিয়া থেকে গাছবোঝাই করে নসিমন নিয়ে চরভদ্রাসনের হাজীগঞ্জ বাজারে যাবারপথে পথিমধ্যে একটি দ্রুতগামী বাসকে সাইড দিতে গিয়ে নসিমনটি উল্টে রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে খোকন মারা যায়। এছাড়া ফরিদপুরে অটোবাইকের ধাক্কায় আহত হয়ে মারা গেছেন আয়শা বেগম (৬০)। তিনি ভাঙ্গার তুজারপুর গ্রামের আনছু মীরের স্ত্রী।

গাইবান্ধা ॥ পলাশবাড়ি উপজেলা সদরে রংপুর-বগুড়া মহাসড়কে শিল্পী হোটেল এলাকায় বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ট্রাকের নিচে চাপা পড়ে আশিক আহমেদ (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আশিক মহদিপুর ইউনিয়নের দুর্গাপুর সরকারপাড়া গ্রামের জাহেদুল ইসলাম সরকারের ছেলে এবং পলাশবাড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

ভোলা ॥ বোরহানউদ্দিন উপজেলায় দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। বুধবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানিয়েছে, বুধবার রাত ১১টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার মনিরাম বাজার হয়ে মোটরসাইকেলযোগে মোসলেউদ্দিন বাড়িতে যাচ্ছিলেন । এ সময় রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি মালবাহী ট্রাকের সাথে তার মোটরসাইকেলটি ধাক্কা লেগে রাস্তার পাশে পড়ে গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভালুকা ॥ ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় মহিলা মিল শ্রমিকসহ ৫০ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা দু’টি ঘটেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার নিশিন্দা ও হবিরবাড়ি-সখিপুর সড়কের পাড়াগাঁও নামক স্থানে।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

০৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: