আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব মাগুরায় প্রয়াত সাংবাদিকের বাড়িতে

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ৫ ফেব্রুয়ারি ॥ দৈনিক জনকণ্ঠের মাগুরা প্রতিনিধির বড় ভাই প্রয়াত সাংবাদিক এ্যাডভোকেট চমপক রায় চৌধুরীর বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে চমপক রায় চৌধুরীর শহরের সৈয়দ আতর আলী সড়কের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং তাঁদের সঙ্গে কথা বলেন। এ সময় তিনি সেখানে কিছুক্ষণ অবস্থান করেন। উল্লেখ্য, এটিএন বাংলা ও এটিএন নিউজের মাগুরা প্রতিনিধি সাংবাদিক এ্যাডভোকেট চমপক রায় চৌধুরী গত ৮ জানুয়ারি পরলোকগমন করেন।

আন্দোলনের নামে বিএনপি করছে সন্ত্রাস ॥ ইঞ্জি. মোশাররফ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, আন্দোলনের নামে বিএনপি যা করছে তা সন্ত্রাস। এটি টেররিজম, যার বিরুদ্ধে সারা পৃথিবী আজ ঐক্যবদ্ধ। বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন পেট্রোলবোমায় দগ্ধ লোকজনকে দেখতে এসে মন্ত্রী উপরোক্ত কথাগুলো বলেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ও চিকিৎসক নেতারা।

ব্রাহ্মণবাড়িয়ায় মহিলা হাজতির মৃত্যু

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ বুধবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের এক মহিলা হাজতির রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পাতিবার নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাসিন্দা সুফিয়া বেগম (৫০)। স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় কারাগারে হঠাৎ সুফিয়া বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

রৌমারীর তিন মাদ্রাসায় কারণ দর্শানোর নোটিস

প্রবেশপত্র আটকে অর্থ আদায়

রৌমারী উপজেলায় দাখিল পরীক্ষার্থীদের প্রবেশপত্র আটকিয়ে জনপ্রতি ৩শ’ টাকা আদায়ের খবর দৈনিক জনকণ্ঠে প্রকাশিত হওয়ার পর তিন মাদ্রাসার কর্তৃপক্ষকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন উপজেলা শিক্ষা অফিসার রেজাউল কবীর। এই তিন মাদ্রাসা হচ্ছে নূরপুর দারুসুন্নাহ দাখিল মাদ্রাসা, বাঞ্চারচর দাখিল মাদ্রাসা ও দাঁতভাঙ্গা ফুলজান বাছিরিয়া দাখিল মাদ্রাসা।

রায়পুরে বিয়ে বাড়িতে পেট্রোলবোমা

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ০৫ ফেব্রুয়ারি ॥ লক্ষ্মীপুরের রায়পুরে বুধবার রাতে উদমারা গ্রামে এক সংখ্যালঘু বিয়ে বাড়িতে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কেউ আহত না হলেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আলামত জব্দ করলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। জানা যায়, উদমারা গ্রামের অধিকারী বাড়ির নারায়ণ ডাক্তারের মেয়ে সুমি অধিকারীর গায়ে হলুদ অনুষ্ঠান চলছিল। রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা রান্নাঘরে থাকা কনে সুমি অধিকারীকে লক্ষ্য করে পেট্রোলবোমা ছুড়ে মারলে লক্ষভ্রষ্ট হয়ে তা অপর একটি ঘরের অনতিদূরে বিস্ফোরিত হয়।

ভালুকায় মদ খেয়ে এক ব্যক্তির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ৫ ফেব্রুয়ারি ॥ ভালুকা উপজেলার ভায়াবহ গ্রামে বৃহস্পতিবার সকালে চোলাই মদ পান করে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জানা যায়, ওই গ্রামের টুহাইন্যা রবিদাস পুত্র রাম চরণ রবিদাস (৪৫) দেশীয় মদ অতিরিক্ত পান করলে সকাল ১০টায় মারা যায়।

প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী ২০১৫

০৬/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: