মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

স্টার এ্যাওয়ার্ড-২০১৪ প্রদান

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

সংস্কৃতি ডেস্ক ॥ চতুর্থবারের মতো অনুষ্ঠিত হলো ডায়মন্ডওয়ার্ল্ড আরটিভি স্টার এ্যাওয়ার্ড ২০১৪ প্রদান অনুষ্ঠান। আরটিভিতে ২০১৪ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রচারিত সকল নাটক ও অনুষ্ঠানসমূহের মধ্য থেকে সৃজনশীল নাট্যকার, পরিচালক, অভিনয় শিল্পী, কণ্ঠশিল্পী, নৃত্যশিল্পী, ব্যান্ড বিভাগসহ মোট ২৮টি ক্যাটাগরিতে এ সম্মাননা পদক দেয়া হলো। দেশের শিল্প ও সাংস্কৃতির বিকাশে অবদান রাখার জন্য এবারে আজীবন সম্মাননা দেয়া হলো সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীকে।

বুধবার সন্ধ্যা ৭-৩০ মিনিটে রাজধানীর হোটেল সোনারগাঁ থেকে সরাসরি সম্প্রচার করে আরটিভি। আরটিভি স্টার এ্যাওয়ার্ড প্রসঙ্গে চ্যানেলের প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান বলেন, সৃজনশীল সাংস্কৃতিক ব্যক্তিত্বদেরকে সম্মাননা, আর তাদের কাজের উৎসাহ দিতেই চতুর্থবারের মতো আরটিভি ডায়মন্ডওয়ার্ল্ড আরটিভি স্টার এ্যাওয়ার্ড-২০১৪ প্রদান করে। দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেলের মনোনয়ন এবং দর্শকদের এসএমএসের ভিত্তিতে চূড়ান্তভাবে নির্ধারণ করা হয় সেরাদেরকে।

টেলিফিল্ম ‘মাংকি বিজনেস’

ছোট বেলা থেকেই তামিম রান্নাবান্না পছন্দ করেন। খেলাধূলার পাশাপাশি মায়ের সঙ্গে তার সময় কাটতো রান্নাঘরের চুলোর পাশে। ‘মাংকি বিজনেস’ শিরোনামের টেলিফিল্মে অভিনয়ের জন্য তিনি যখন অফার পেলেন তখন তিনি খিচুড়ি দিয়ে খাওয়ার জন্য গরুর কালো ভুনা করছিলেন। টেলিফিল্মের গল্প শুনে অবশেষে তামিম চুলার আঁচ কমিয়ে জানিয়ে দিলেন তাঁর সম্মতি।

ঠিক তখনও তিনি জানতেন না তার জন্য কী অপেক্ষা করছে। যথারীতি টেলিফিল্মের শূটিং চলাকালীন দূর্দান্ত অভিনয়ের চেয়ে মশলাদার রান্নাই করলেন বেশি। তামিমের মত টেলিফিল্মে অন্য অভিনেতা অভিনেত্রীদের এইসব এক্সটা গুণাগুণ জানতে আগ্রহীরা ভিজিট করতে পারেন ভধপবনড়ড়শ.পড়স/ধরৎঃবষনুুঁ এই ঠিকানায়।

‘মাংকি বিজনেস’ টেলিফিল্মটি আগামী ১৩ ফেব্রুয়ারী রাত ১১-৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

০৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: