কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার প্রতিহিংসার আগুনে দেশ আজ দগ্ধ ॥ মহিউদ্দিন

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, বেগম জিয়া আগুন নিয়ে খেলা শুরু করেছেন। তার প্রতিহিংসার আগুনে বাংলাদেশ আজ দগ্ধ। বার্ন ইউনিটে পরিণত হয়েছে পুরো দেশ। প্রতিহিংসার আগুন বন্ধ না করলে ঘৃণার আগুন ছড়িয়ে দেয়ার জন্য কঠিন নির্দেশ দিতে বাধ্য হবো। বুধবার দুপুরে চট্টগ্রাম নগরীর লালখান বাজার ইস্পাহানি মোড় এলাকায় হরতাল বিরোধী এক ছাত্র সমাবেশে বক্তব্যে তিনি এই হুঁশিয়ারি দেন। সমাবেশে মহিউদ্দিন চৌধুরী আরও বলেন, খালেদা জিয়ার সঙ্গে ফোনালাপে চট্টগ্রামের তিনজন বিএনপি নেতার নাম উঠে এসেছে। চট্টগ্রামে কোন সহিংসতা সৃষ্টি হলে এই তিনজনই দায়ী হবেন। তিনি বলেন, পরীক্ষার্থীদের টার্গেট না করে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সহযোগিতা করে কোমলমতি ছাত্রছাত্রীদের সুন্দর শিক্ষাজীবন নিশ্চিত করুন।

ঝিনাইদহে চাষীকে পিটিয়ে হত্যা, অন্যত্র গৃহবধূসহ তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝিনাইদহের কালীগঞ্জে এক পানচাষীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া ঠাকুরগাঁয়ে সেপ্টিক ট্যাংক থেকে ১ গৃহবধূ, গাজীপুরে শ্রীপুরে এক নবজাতক, ও রাজবাড়ী গোয়ালন্দে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতার।

ঝিনাইদহ ॥ কালীগঞ্জে পরেশচন্দ্র দাস (৪২) নামের এক পান চাষীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দুলালমুন্দিয়া গ্রামের একটি পান বরজের ভিতর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত পরেশচন্দ্র দাস দুলালমুন্দিয়া গ্রামের নির্মলচন্দ্র দাসের ছেলে।

ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও শহরের মুন্সীপাড়া মহল্লায় বুধবার সেপ্টিক ট্যাঙ্ক থেকে রুবা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সকাল ১১টায় পুলিশ মৃতের স্বামী আলমের বাড়ির টয়লেটের সেপ্টিক ট্যাঙ্ক হতে তার মৃতদেহটি উদ্ধার করে।

গাজীপুর ॥ গাজীপুরের শ্রীপুরে নবজাতক এক মেয়ের লাশ উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। বুধবার দুপুরে স্থানীয় মুলাইদ গ্রামের প্যরাডাইজ স্পিনিং মিলের দক্ষিণ পাশের জমি থেকে লাশটি উদ্ধার করা হয়। একদিন বয়সের ওই নবজাতকের লাশটি একটি পলিথিনের ব্যাগে রাখা ছিল।

রাজবাড়ি ॥ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের চর কর্ণেশনা থেকে বালুর চরে পুঁতে রাখা অর্ধ গলিত ইমরান প্রামাণিক (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি উত্তর দৌলতদিয়া হোসেন ম-লপাড়া গ্রামে। তার পিতার নাম মজিবর প্রামাণিক।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

০৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: