আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাল টাকাসহ হবিগঞ্জে বিএনপি নেতা আটক

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ৪ ফেব্রুয়ারি ॥ অবরোধ ও হরতালের নামে সহিংসতায় লিপ্ত থাকার অভিযোগে পুলিশের তালিকাভুক্ত একাধিক মামলার অন্যতম আসামি হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিমকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের ব্যবহৃত ১টি ওয়ার লেস সেট, ৭টি এক হাজার টাকার জাল নোটসহ ২ বোতল ফেনসিডিলও উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বি-বাড়ীয়া জেলার বিজয়নগর থানা পুলিশ তাকে আটক করে।

বরিশালে শিক্ষককে বোমা মেরে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার পাতারহাট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোজ কুমার নাথকে পেট্রোলবোমা মেরে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার সকালে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

শিক্ষক মনোজ কুমার নাথ জানান, মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা হাতে লেখা লিফলেট বিদ্যালয়ের গেটে সাঁটিয়ে দেয়। এছাড়া বিদ্যালয়ের ভিতরে ও মাঠে কয়েকটি খোলা লিফলেট ফেলে রেখে তাকে (প্রধান শিক্ষককে) পেট্রোলবোমা মেরে হত্যার হুমকি প্রদর্শন করে। বুধবার সকালে শিক্ষক ও ছাত্রছাত্রীরা স্কুলে এসে লিফলেট দেখতে পায়।

পিডিবিকে কোম্পানিতে রূপান্তরের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বাংলাদেশ বিদ্যুত উন্নয়ন বোর্ডকে কোম্পানিতে রূপান্তরিত করার প্রতিবাদে ও ১১ দফা দাবিতে জাতীয় বিদ্যুত শ্রমিক লীগ (বি-১৯০২) সিবিএ সিলেট ও সুনামগঞ্জ জেলা শাখা ও বিভিন্ন ইউনিট বিক্ষোভ করেছে। নগরীর বাগবাড়ি প্রধান প্রকৌশলীর দফতর প্রাঙ্গণে বুধবার বেলা ১০টা থেকে ১টা পর্যন্ত বিক্ষোভ মিছিল, সমাবেশ ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

জাতীয় বিদ্যুত শ্রমিক লীগের সিলেট জেলা শাখার সভাপতি শুকুর আহমেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি বাবুল মিয়া, মোশারফ হোসেন, নুরুল ইসলাম, লিয়াকত হোসেন, সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম।

পদ্মা সেতু ॥ অধিগ্রহণ ক্ষতিপূরণ দাবি

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৪ ফেব্রুয়ারি ॥ পদ্মা সেতুর নদীশাসন বাঁধের জমি অধিগ্রহণে ক্ষতিপূরণ বঞ্চিত কয়েকশ পরিবারের সদস্যরা মাদারীপুরের কাওড়াকান্দি ফেরিঘাট এলাকায় বিক্ষোভ মিছিল ও ঢাকা-খুলনা মহাসড়কে ১ ঘন্টা অবস্থান কর্মসূচী পালন করে। বুধবার বেলা ১২টার দিকে শিবচরের কাওড়াকান্দি বেইলিব্রীজ এলাকায় মহাসড়কে অবস্থান কর্মসূচী শুরু করে কাওড়াকান্দি ও বাখরেরকান্দি এলাকার কয়েকশ’ পরিবারের সদস্যরা।

ফতুল্লায় সৈনিক লীগ নেতা হত্যা মামলায় গ্রেফতার দুই

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লায় বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা মোখলেসুর রহমান হত্যা ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ফতুল্লা থানার মাসদাইর বেকারি মোড় এলাকা থেকে জাকির ও দেলোয়ার নামে এই দুই যুবককে গ্রেফতার করে।

নিখোঁজের পাঁচ দিন পর ২৪ জানুয়ারি মাসদাইর এলাকা থেকে মোখলেসুর রহমানের লাশ উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৫ ফেব্রুয়ারী ২০১৫

০৫/০২/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: